আজ সোমবার ২১ জানুয়ারি, ২০১৯ ইং ৮ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ শীতকাল ১৪ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বিপিএলসহ আজকের খেলা গোপালগঞ্জের অপরিকল্পিত স্লুইসগেট কৃষকের গলার কাটা ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক মাগুরায় ট্রাক চাপায় ১ কলেজ ছাত্র নিহত বন্দুকযুদ্ধে টেকনাফে মাদকবিক্রেতা নিহত আজ পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ নাজমুল হুদার জামিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার ভাসুরকে ফাঁসাতে নিজের এক মাসের শিশুকে হত্যা!  ‘বই মানুষের বিবেক শক্তিকে জাগ্রত করে’ চাঁদের মালিকানা  নিয়ে  দ্বন্ধ জনগণের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে হবে-প্রধানমন্ত্রী নৌবাহিনীর প্রধান আওরঙ্গজেব মেডিকেল কলেজের ছাদ ধ্বসে হতাহতের সহায়তা কাল নতুন সরকারের প্রথম মন্ত্রিসভা বৈঠক ডাকসু নির্বাচন : অছাত্রদের হল ছাড়ার নির্দেশ অটো রিক্সা খাদে: পুলিশকে গণপিটুনী নাগরিক অধিকার আন্দোলন’র সভা ভারতীয় দুই কবি যশোরে বাগেরহাটে  গার্লস স্কুলে গোপনে প্রধান শিক্ষক নিয়োগ চর তাম্বুলপুরে নড়বড়ে সাঁকোই ভরসা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজন  গ্রেফতার পরিবেশ রক্ষায় চার প্রতিষ্ঠানকে পদক প্রদান

চুরি করতে এসে ৩ ঘণ্টা দরজার বেল চাটল চোর

চোরের কাজ চুরি করা।

আন্তর্জাতিক ডেস্ক : চোরের কাজ চুরি করা। সুযোগকে কাজে লাগানো, যদিও এটি জঘন্যতম কাজ। তবে এবার ক্যালিফোর্নিয়ার ঘটেছে ব্যতিক্রম এক ঘটনা। চুরি করতে এসেছিল চোর। ঘরের সবাই তখন গভীর ঘুমে মগ্ন। কিন্তু দরজা না ভেঙে, এমনকি চুরিও না করে দরজার পাশের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর।

ক্যালিফোর্নিয়ার পুলিশ এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

বাড়ির মালিক সিলভিয়া ডানগান বলেন, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তার সন্তান ছিল। সদর দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তারা ক্যামেরার ফুটেজ লক্ষ করেন। তখনই তারা তাজ্জব হয়ে দেখেন রবার্টো অ্যারও ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেল চাটছেন।

সিলভিয়া বলেন, ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না। বিচ্ছিরি এই ফুটেজ সামাজিক মাধ্যমে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন।

আরো পড়ুন >>>সহপাঠীর উত্ত্যক্তে বাধা দেওয়ায় মারধর : আহত ৪

ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়। পুলিশ জানায় এই চোরের নাম রবার্টো ড্যানিয়েল অ্যারও। পুলিশ আরও জানিয়েছে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন। পুলিশ ৩৩ বছর বয়সী এই রবার্টোর সন্ধান করছে। ছোটখাটো চুরি এবং চুরির চেষ্টার মামলা হতে পারে তার বিরুদ্ধে।

স্বাআলো/এইসএম

আজকের তারিখ

  • আজ সোমবার, ২১শে জানুয়ারি, ২০১৯ ইং
  • ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ (শীতকাল)
  • ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • এখন সময়, দুপুর ১২:১১