শিরোনাম :
সু-প্রভাত বাসের চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত গাইবান্ধার ৫ উপজেলায় ৩ আ’লীগের ২ জন বিদ্রোহী প্রার্থী জয়ী ঠাকুরগাঁওয়ে ৫ উপজেলায় বিজয়ী হলেন যারা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আ’লীগের সাধারণ সম্পাদক নিহত ১৯ মার্চ দিনিটি কেমন যাবে হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত রংপুরে চেয়ারম্যান পদে পাঁচটিতে আ.লীগ, একটিতে জাপা প্রার্থী জয়ী মুল্যতালিকা না থাকায় চুয়াডাঙ্গায় ৪ দোকানে জরিমানা যশোরে দুই তরুণী গণধর্ষণের ঘটনায় ৬ জন রিমান্ডে তারাগঞ্জে সেই লিটন জয়ী যশোরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা রাঙ্গামাটিতে ৬ ভোটগ্রহণ কর্মকর্তাকে গুলি করে হত্যা ভোট গ্রহণ শেষে রংপুরে চলছে গণনা ডার্ক মোডে চলবে ফেসবুক ম্যাসেঞ্জার ১২ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি নির্যাতিত বাঙালিদের স্বাধীনতার আকাঙ্খা সৃষ্টি করেছিলেন বঙ্গবন্ধু : শেখ হাসিনা পাকিস্তানি সেনার গুলিতে ভারতীয় সেনা নিহত রংপুরে নৌকার প্রার্থী মিলন আটক সাতক্ষীরায় ইকোনোমিক জোন প্রতিষ্ঠা করা হবে : সালমান এফ রহমান বিশিষ্ট লেখক মহসিন শস্ত্রপাণি স্মরণে যশোরে শোকসভা অনুষ্ঠিত নেদারল্যান্ডসের ট্রামে বন্দুকধারীর হামলা এবার ভিলেনের চরিত্রে মিরাক্কেলের ইশতিয়াক মোবারকগঞ্জ চিনিকলে ৩০ কোটি টাকার চিনি অবিক্রি গাইবান্ধায় ভোট গণনা চলছে, চেয়ারম্যান প্রার্থী আটক

চুরি করতে এসে ৩ ঘণ্টা দরজার বেল চাটল চোর

চোরের কাজ চুরি করা।

আন্তর্জাতিক ডেস্ক : চোরের কাজ চুরি করা। সুযোগকে কাজে লাগানো, যদিও এটি জঘন্যতম কাজ। তবে এবার ক্যালিফোর্নিয়ার ঘটেছে ব্যতিক্রম এক ঘটনা। চুরি করতে এসেছিল চোর। ঘরের সবাই তখন গভীর ঘুমে মগ্ন। কিন্তু দরজা না ভেঙে, এমনকি চুরিও না করে দরজার পাশের কলিং বেল ঘণ্টার পর ঘণ্টা চেটে চলেছে চোর।

ক্যালিফোর্নিয়ার পুলিশ এমনই এক ব্যক্তির সন্ধানে ব্যস্ত যিনি অদ্ভুত এই আচরণ করেছেন। গত শনিবার সকালে ক্যালিফোর্নিয়ার স্যালিনাসে ডানগান পরিবারের বাড়ির দরজায় ঘণ্টা খানেক ধরে রবার্টো ড্যানিয়েল অ্যারও নামের ওই চোরের কলিং বেল চাটার ফুটেজ ধরা পড়েছে বলে জানিয়েছে স্কাই নিউজ।

বাড়ির মালিক সিলভিয়া ডানগান বলেন, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না, কিন্তু তার সন্তান ছিল। সদর দরজায় কিছু একটা হচ্ছে এই নোটিফিকেশন পেয়ে তারা ক্যামেরার ফুটেজ লক্ষ করেন। তখনই তারা তাজ্জব হয়ে দেখেন রবার্টো অ্যারও ক্যামেরার দিকে তাকিয়ে কলিং বেল চাটছেন।

সিলভিয়া বলেন, ভোর পাঁচটায় আমি বেরিয়ে যাই, আমার ছেলে সকাল ৬ টার আগে ওঠে না। বিচ্ছিরি এই ফুটেজ সামাজিক মাধ্যমে আসতেই হাজার হাজার মানুষ তাদের মতামত জানিয়েছেন।

আরো পড়ুন >>>সহপাঠীর উত্ত্যক্তে বাধা দেওয়ায় মারধর : আহত ৪

ডানগানরা এই ফুটেজ দেখার পরেই স্যালিনাস পুলিশকে খবর দেয়। পুলিশ জানায় এই চোরের নাম রবার্টো ড্যানিয়েল অ্যারও। পুলিশ আরও জানিয়েছে, রবার্টো প্রায় তিন ঘণ্টা দরজার বেল চেটেছিলেন এবং চেটে বেশ তৃপ্তও হয়েছেন। পুলিশ ৩৩ বছর বয়সী এই রবার্টোর সন্ধান করছে। ছোটখাটো চুরি এবং চুরির চেষ্টার মামলা হতে পারে তার বিরুদ্ধে।

স্বাআলো/এইসএম