আজ শনিবার ১৯ জানুয়ারি, ২০১৯ ইং ৬ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ শীতকাল ১২ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম :
শিশু আরাফাত পৃথিবীর আলো দেখতে চায় শিক্ষক দিবসে সেমিনার   দুই শ্রমিকের লাশ উদ্ধার : ক্লু পায়নি পুলিশ বরগুনায়  প্রবাসীর বাড়িতে ডাকাতি বিজয় সমাবেশে এসে  নূর ইসলাম যা বলেন   জীবন দিয়ে হলেও ভোটের মর্যাদা রক্ষা করা হবে- শেখ হাসিনা ডায়াবেটিক সমিতির সাধারণ সভা দল মত নির্বিশেষে সারাদেশে সুষম উন্নয়ন হবে : প্রধানমন্ত্রী ভাড়ার মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা ট্রাম্প-কিম আবার সাক্ষাৎ করতে চলেছে গৌরিপুরে বাস খাদে, নিহত ৩ কাজী হায়াৎ’কে দেখতে যুক্তরাষ্ট্রে গেলেন মিশা আগামীকাল সিঙ্গাপুর যাবেন এরশাদ যেভাবে আপনার চুল সুন্দর রাখবেন সোহরাওয়ার্দী সভামঞ্চে জননেত্রী ১৭ ঘন্টা পর খুলনার সাথে রেল যোগাযোগ স্বাভাবিক সিলেটের রান পাহাড়ের সামনে শুরুতেই পতন গেইলের কুষ্টিয়া মেডিকেল কলেজের ছাদ ধসের ঘটনার তদন্ত শুরু ঝিকরগাছা জাগরণী সংসদের নতুন কমিটি গঠন লোকে লোকারণ্য সোহরাওয়ার্দী উদ্যান মেসির বার্সার শক্ত প্রতিপক্ষ সেভিয়ার ২৬ ভুয়া যুদ্ধাহত মুক্তিযোদ্ধার ভাতার টাকা ফেরত নেয়ার দাবি মেহেরপুরে বহু বিয়ে ঠেকাতে স্বামীর পুরুষাঙ্গ কর্তন পাইপলাইনে অগ্নিকান্ডে নিহত ২০ আহত শতাধিক ‘ষোল আনা’কে পিছনে ফেলে শীর্ষে ‘ডানাকাটা পরী’,

দর্শকভীড় বাড়াতে পরিবর্তন হলো বিপিএলের ম্যাচ শুরুর সময়

দর্শকের উত্তেজনা।

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি খেলা মানেই দর্শকের উত্তেজনা। ‘দর্শকদের জন্য খেলা’ নামে ডাকা হয় টি-টোয়েন্টি খেলাকে। কিন্তু এবারের বিপিএলে ম্যাচের পর ম্যাচে গ্যালারি ফাঁকা থাকছে। মাঠে দর্শক টানতে তাই বদলানো হয়েছে ম্যাচ শুরুর সময়। আগামী শনিবার থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে আগের থেকে এক ঘণ্টা দেরিতে।

আগামীকাল শুক্রবার ছাড়া অন্য দিনগুলিতে প্রথম ম্যাচ শুরুর আগের সময় ছিল দুপুর সাড়ে ১২টা। শনিবার থেকে এই ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগের সময় ছিল বিকেল ৫টা ২০। এখন সেটি শুরু হবে সাড়ে ৬টায়।

শুক্রবারে ম্যাচ শুরুর সময়ে বদল আসেনি। প্রথম ম্যাচ শুরু হবে এ দিন দুইটায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭ টায়।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য, টেকনিক্যাল কমিটির প্রধান ও বিসিবি পরিচালক জালাল ইউনুস জানালেন, মাঠে দর্শক বেশি টানতেই সময় পেছানো হয়েছে।

আরো পড়ুন >>>হঠাৎ কাজী হায়াতের মৃত্যুর গুজব

তিনি আরো বলেন, “প্রথম কয়েকদিনে মাঠে প্রত্যাশিত দর্শক হয়নি। তাই সময় পেছানো হলো। দেড়টায় খেলা শুরু হলে অন্তত অনেক ছাত্র-ছাত্রী হয়তো ক্লাস শেষ করে মাঠে আসতে পারবে। সন্ধ্যার ম্যাচটিও সাড়ে ৬টায় হওয়ায় চাকরিজীবী অনেকে মাঠে আসতে পারবেন। আমরা তো নিশ্চয়তা দিতে পারব না যে দর্শক আসবেই। তবে চেষ্টা করছি তাদের মাঠে আসার মতো পরিস্থিতি সৃষ্টি করার।”

স্বাআলো/এইসএম 

 

আজকের তারিখ

  • আজ শনিবার, ১৯শে জানুয়ারি, ২০১৯ ইং
  • ৬ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ (শীতকাল)
  • ১২ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • এখন সময়, সন্ধ্যা ৭:১৪