শিরোনাম :
নগর পিতার আশ্বাসে তিনদিনের জন্য অবরোধ স্থগিত, বৈঠক সোমবার বাঘারপাড়ায় যুবলীগের সংবর্ধনা অনুষ্ঠিত দুই উপজেলায় নির্বাচনী সংঘাতে রণক্ষেত্র চৌগাছায় হাটু থেকে ফেনসিডিল উদ্ধার ডিজিটাল উপজেলা গড়তে তালা-ফুটবলে ভোট চাইলেন বিপুল সড়কে শৃঙ্খলা ফেরাতে রবিবার থেকে মাঠে নামছে পুলিশ সিঙ্গাপুরে নিহত জনির মৃতদেহ চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন সড়ক দুর্ঘটনার শিকার নিপার সরকারি খরচে চিকিৎসা দাবি সুন্দরগঞ্জে গলা কাঁটা ব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ  নির্বাচনে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী আইসক্রিম তৈরির ঘরোয়া পদ্ধতি শেখ হাসিনার আজীবন সদস্য পদে নুরুর ‘না’ বিআরটিএ’র বিভিন্ন পদে নিয়োগ মোবাইল ফোন চার্জের অভিনব পদ্ধতি রওশন এরশাদ এবার বিরোধী দলীয় উপনেতা স্বতন্ত্রদের নিয়ে নৌকা-লাঙলের প্রার্থীরা বিপাকে জামা্ইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু রাজনীতিতে যুক্ত হলেন সানি লিওন ‘চলতি বছরেই খুলনায় হাইটেক পার্ক নির্মাণ কাজ শুরু হবে’ বাগেরহাটে স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা ‘১০ সহস্রাধিক নারীকে প্রযুক্তিতে দক্ষ করতে ২১ জেলায় প্রকল্প গ্রহণ’ চীনে কারখানায় বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৬৪ কুরআন প্রতিযোগিতায় প্রথম পুরস্কার কি? সুবর্ণচরে গণধর্ষণের আসামি রুহুলের জামিন বাতিল ওরিয়ন গ্রুপে সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ বিজ্ঞপ্তি

আবারও এক হলো শাকিব খান – অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম জয়ের তৃতীয় জন্মদিন আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর)। ছেলের জন্মদিনে গতবারের মত এবারো গুলশানের একটি রেস্তরাঁয় পার্টির আয়োজন করেছেন অপু বিশ্বাস। এই আয়োজনে শামিল হতে শাকিব খানকে দাওয়াত দিতে মঙ্গলবার এফডিসিতে গিয়েছিলেন অপু ও আব্রাম। গতবার কার্ডে শাকিবের নাম না থাকলেও এবার অপু বিশ্বাস কার্ডে শাকিবের নাম লিখেছেন। তাই চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, এবার আব্রামের জন্মদিনে অপু বিশ্বাসের পাশাপাশি হয়তো শাকিব খানও অনুষ্ঠানে ছেলের জন্য হাজির হবেন।

আরো পড়ুন >>>বেশি রাত জাগলে মানুষ তাড়াতাড়ি মারা যায়, কারন জানেন?

অপু বিশ্বাস জানান, বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়েই আব্রামের জন্মদিন পালন করার ইচ্ছে আছে আমার। কোনো কমতি রাখতে চাই না। আর উপহারতো থাকবেই। এটা কি উপহার সেটা মুখে এখনই বলতে চাই না।’

এদিকে গতকাল মায়ের সঙ্গে আব্রাম যখন এফডিসিতে যান নায়ক শাকিব তখন ব্যস্ত ‘কালপ্রিট’ সিনেমার শুটিং। হঠাৎ তাদের দেখে চমকে ওঠেন সেটে থাকা সবাই। ছেলেকে শুটিং সেটে পেয়ে বেশ আনন্দিত হন শাকিব। আব্রামের সঙ্গে খেলায় মেতে উঠেন তিনি। বেশ কিছুক্ষণ সময় একসঙ্গে কাটে বাবা-ছেলের। পরে বাবাকে জন্মদিনের কার্ড দিয়ে মায়ের সঙ্গে ফিরে যায় আব্রাম।

সম্প্রতি নিকেতনের বাসা পরিবর্তন করেছেন অপু বিশ্বাস। এরপর থেকে মা-ছেলে থাকছেন বসুন্ধরা আবাসিক এলাকায়।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর তাদের বিবাহবিচ্ছেদ হয়।

 

 

স্বাআলো/বিএস