শিরোনাম :
যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত মিয়ানমারের বিরুদ্ধে বাংলাদেশের পাল্টা আক্রমণ সেই ঘাতক বাসের নিবন্ধন বাতিল যশোরে তালা প্রতীকের লিফলেট বিতরণ বাংলাদেশ-ভারত ফাইনালে ওঠার লড়াই আগামীকাল মণিরামপুরে হত্যা মামলায় যুবলীগ নেতা আটক দেশীয় সফটওয়্যার ব্যবহারের আহ্বান সরকারি প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের বিরুদ্ধে আবারো স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগ যশোরের চার ইউনিয়নে তালা-ফুটবলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন সিভিল সার্জন এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাকে বিকৃত করছে গুগল ও ফেসবুক ওরশ মাহফিলে যাওয়ার সময় কিশোরীকে ধর্ষণের অভিযোগ যশোর জেস টাওয়ারে আগুন ঢাকার কোনো রুটে চলবে না সু-প্রভাত বাস! আন্দোলনের মুখে বাগেরহাটের সেই শিক্ষককে বরখাস্ত ট্রাক চাপায় প্রাণ হারালেন সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে গোল্ডেন বুটের লড়াইয়ে মেসির একমাত্র প্রতিদ্বন্দ্বী এমবাপে কিশোর খুনের ১২ বছর পর ৩ আসামির যাবজ্জীবন গাইবান্ধায় প্রায় ৫ শতাংশ ভোট বাতিল যশোরে ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণের শর্ত ফাইল প্রতি দুই হাজার চৌগাছায় নির্বাচনী সহিংসতায় ৩ আ.লীগ নেতাকর্মী গ্রেপ্তার আগামীকাল ক্লাস বর্জন ও সড়ক অবরোধে শিক্ষার্থীদের আহ্বান জবিতে ১০৩ পদে আবেদনের বাকি ২ দিন রংপুরের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মহাসড়ক অবরোধ ৫ ইটভাটাকে ১৮ লাখ টাকা জরিমানা : ভেঙে দেয়া হলো ৩ টি

ঠোঁট রাঙাতে ৪৫ কোটি টাকার হীরা

হীরা দিয়ে ঠোঁট সাজানোর

বিনোদন ডেস্ক: ঠোঁট সাজাতে কত কিছুই তো ব্যবহার করেন। কিন্তু হীরা দিয়ে ঠোঁট সাজানোর কথা কখনো ভেবেছেন কী? সেই রকম একটি ঘটনাই ঘটেছে সম্প্রতি। মহামূল্যবান হীরকখচিত একটি লিপ আর্টই চমকে দিয়েছে সবাইকে। আর এর থেকেও বেশি চমকে দিয়ে তার দাম সব থেকে বেশি দামি লিপ-আর্টের রেকর্ড গড়েছে। স্থান পেয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের তালিকায়।

প্রায় ১২৬ মহামূল্যবান হীরা দিয়ে করা হয়েছে সেই লিপ আর্ট। হীরাগুলো অস্ট্রেলিয়ার রোজেনড্রফ ডায়মন্ডস নামে একটি হীরা বিক্রেতা সংস্থার সরবরাহ করা বলে জানা গেছে। একত্রে হীরাগুলোর দাম প্রায় প্রায় ৪৫ কোটি টাকা বলে জানানো হয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের তরফ থেকে।

আরো পড়ুন>>> বিনোদন থেকে না ফেরার দেশে যারা

শার্লি অক্টাভিয়া নামের একজন মডেলের ঠোঁটে প্রায় ২ ঘণ্টা ৩০ মিনিট ধরে হীরাগুলো বসিয়ে এই লিপ আর্ট সম্পূর্ণ করেন মেকআপ শিল্পী ভ্লাদা হ্যাগেরটি। এটি তাদের বহুদিনের গবেষণা ও পরিশ্রমের ফসল বলে জানিয়েছেন তারা। এই কাজে প্রায় ২২.৯২ ক্যারেট ওজনের হীরা ব্যবহার করা হয়েছে বলে জানিয়েছে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস।

স্বাআলো/এএম