শিরোনাম :
নগর পিতার আশ্বাসে তিনদিনের জন্য অবরোধ স্থগিত, বৈঠক সোমবার বাঘারপাড়ায় যুবলীগের সংবর্ধনা অনুষ্ঠিত দুই উপজেলায় নির্বাচনী সংঘাতে রণক্ষেত্র চৌগাছায় হাটু থেকে ফেনসিডিল উদ্ধার ডিজিটাল উপজেলা গড়তে তালা-ফুটবলে ভোট চাইলেন বিপুল সড়কে শৃঙ্খলা ফেরাতে রবিবার থেকে মাঠে নামছে পুলিশ সিঙ্গাপুরে নিহত জনির মৃতদেহ চৌগাছায় পারিবারিক গোরস্থানে দাফন সড়ক দুর্ঘটনার শিকার নিপার সরকারি খরচে চিকিৎসা দাবি সুন্দরগঞ্জে গলা কাঁটা ব্রিজ দিয়ে যান চলাচল বন্ধ  নির্বাচনে বিশৃঙ্খলা করলে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী আইসক্রিম তৈরির ঘরোয়া পদ্ধতি শেখ হাসিনার আজীবন সদস্য পদে নুরুর ‘না’ বিআরটিএ’র বিভিন্ন পদে নিয়োগ মোবাইল ফোন চার্জের অভিনব পদ্ধতি রওশন এরশাদ এবার বিরোধী দলীয় উপনেতা স্বতন্ত্রদের নিয়ে নৌকা-লাঙলের প্রার্থীরা বিপাকে জামা্ইয়ের লাঠির আঘাতে শাশুড়ির মৃত্যু রাজনীতিতে যুক্ত হলেন সানি লিওন ‘চলতি বছরেই খুলনায় হাইটেক পার্ক নির্মাণ কাজ শুরু হবে’ বাগেরহাটে স্বামীকে গলা কেটে হত্যার চেষ্টা ‘১০ সহস্রাধিক নারীকে প্রযুক্তিতে দক্ষ করতে ২১ জেলায় প্রকল্প গ্রহণ’ চীনে কারখানায় বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৬৪ কুরআন প্রতিযোগিতায় প্রথম পুরস্কার কি? সুবর্ণচরে গণধর্ষণের আসামি রুহুলের জামিন বাতিল ওরিয়ন গ্রুপে সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ বিজ্ঞপ্তি

শাহরুখের জীবনের সবচেয়ে দামি জিনিসটি কি

শহরুখের এই মনপসন্দ বাংলোটিই তাঁর সব থেকে দামি জিনিস

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি  সাক্ষাৎকারে শাহরুখের বক্তব্য আমি দিল্লির মানুষ। দিল্লির মানুষদের কোঠি অর্থাৎ বাংলোতে বসবাস করার অভ্যাস। কিন্তু মুম্বইতে সবারি ছোট বড়ো অ্যাপার্টমেন্টেই আছে।

সেই শাহরুখকেও একটা সময় অ্যাপার্টমেন্টেই থাকতে হত। কিন্তু তাঁর মন পড়েছিল একটি বাংলোর দিকে। অনেক খুঁজে শেষমেশ তিনি মন্নত খুঁজে পান। আর শহরুখের এই মনপসন্দ বাংলোটিই তাঁর সব থেকে দামি জিনিস।

যে বাংলোর বর্তমান মূল্য প্রায় ২০০ কোটি টাকা। আর সেই মন্নত এর কাহিনি বলতে গিয়ে মুম্বইতে প্রথম দিনগুলোর কথা বললেন শাহরুখ।

আরো পড়ুন>>> প্রেমিকাকেই বিয়ে করছেন নায়ক সিয়াম

তাঁর কথায় আমি যখন প্রথম মুম্বইতে এলাম তখন আমার বিয়ে হয়ে গিয়েছে। গৌরীর সঙ্গে ছোট্ট একটা অ্যাপার্টমেন্টে থাকতাম।

আমার শাশুড়ি আমাকে দেখলেই বলতেন এত ছোট একটা বাড়িতে থাকো কী করে আর মন্নত দেখামাত্রই মনে হয়েছিলএটা এক্কেবারে দিল্লিওয়ালা কোঠির মতো দেখতে। তখনই আমি মন্নত কিনে ফেলি। আর এটাই আমার জীবনের সবচেয়ে দামি জিনিস।

স্বাআলো/আরিফ