আজ সোমবার ২১ জানুয়ারি, ২০১৯ ইং ৮ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ শীতকাল ১৪ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বিপিএলসহ আজকের খেলা গোপালগঞ্জের অপরিকল্পিত স্লুইসগেট কৃষকের গলার কাটা ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক মাগুরায় ট্রাক চাপায় ১ কলেজ ছাত্র নিহত বন্দুকযুদ্ধে টেকনাফে মাদকবিক্রেতা নিহত আজ পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ নাজমুল হুদার জামিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার ভাসুরকে ফাঁসাতে নিজের এক মাসের শিশুকে হত্যা!  ‘বই মানুষের বিবেক শক্তিকে জাগ্রত করে’ চাঁদের মালিকানা  নিয়ে  দ্বন্ধ জনগণের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে হবে-প্রধানমন্ত্রী নৌবাহিনীর প্রধান আওরঙ্গজেব মেডিকেল কলেজের ছাদ ধ্বসে হতাহতের সহায়তা কাল নতুন সরকারের প্রথম মন্ত্রিসভা বৈঠক ডাকসু নির্বাচন : অছাত্রদের হল ছাড়ার নির্দেশ অটো রিক্সা খাদে: পুলিশকে গণপিটুনী নাগরিক অধিকার আন্দোলন’র সভা ভারতীয় দুই কবি যশোরে বাগেরহাটে  গার্লস স্কুলে গোপনে প্রধান শিক্ষক নিয়োগ চর তাম্বুলপুরে নড়বড়ে সাঁকোই ভরসা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজন  গ্রেফতার পরিবেশ রক্ষায় চার প্রতিষ্ঠানকে পদক প্রদান

মাগুরায় গুলিবিদ্ধ লাশটি যশোরের শাহিনের

নিজস্ব প্রতিবেদক, যশোর:  মাগুরা শালিখা উপজেলার শতকালী থেকে উদ্ধারকৃত লাশ যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার শাহীন ওরফে পাগলা শাহিনের। লাশের ছবি দেখে এ তথ্য নিশ্চিত করেছেন শাহিনের ভাইপো তুহিন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে মাগুরা-যশোর সড়কের শতখালী এ আর জুটমিল এলাকায় রাস্তার পাশ থেকে শালিখা থানা পুলিশ অজ্ঞাত পরিচয়ে মরদেহ উদ্ধার করেছে। আনুমানিক ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির বাম কানের নিচে গুলির চিহ্ন রয়েছে। গুলিটি তার বাম কানের নিচ দিয়ে ঢুকে মুখ দিয়ে বের হয়ে গেছে।

শাহিনের ভাইপো তুহিন জানান, বুধবার গভীর রাতে ৭ জন সাদা পোষাক এবং ২জন পুলিশের পোশাক পরে শাহিনকে তুলে নিয়ে যায়। তার পর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে মাগুরার শতখালীতে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে সংবাদ পেয়ে শাহিনের পরিবারের লোকজন বিকালে মাগুরা হাসপাতালে যান। সেখানে ওই অজ্ঞাত লাশটি শাহিনের সে ব্যাপারে তারা নিশ্চিত হয়েছেন।

রাজারহাটের স্থানীয়রা জানান, ২০১৪ সালের ২৫ মে আলমগীর হোসেন রাজারহাট এলাকায় আক্রান্ত হন। দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কুপিয়ে গুরুতর জখম করে। প্রায় এক মাস পর ১৮ জুন আলমগীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।ওই হত্যা মামলায় শাহিনকে এক নম্বর আসামি করা হয়। আলমগীর মৃত্যুপূর্ব জবানবন্দিতে তার ওপর হামলাকারীদের যে বর্ণনা দিয়েছিলেন, সেখানে শাহীনের নাম ছিল।

আরো পড়ুন>>যশোরের মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

মাগুরার অ্যাডিশনাল এসপি তারিকুল ইসলাম জানান, দুই মাস আগে একই এলাকা থেকে পুলিশ কানের নিচে গুলিবিদ্ধ অরো একটি মরদেহ মরদেহ উদ্ধার করেছিল।

 

স্বাআলো/এম

আজকের তারিখ

  • আজ সোমবার, ২১শে জানুয়ারি, ২০১৯ ইং
  • ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ (শীতকাল)
  • ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • এখন সময়, দুপুর ১২:১৩