শিরোনাম :
যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত মিয়ানমারের বিরুদ্ধে বাংলাদেশের পাল্টা আক্রমণ সেই ঘাতক বাসের নিবন্ধন বাতিল যশোরে তালা প্রতীকের লিফলেট বিতরণ বাংলাদেশ-ভারত ফাইনালে ওঠার লড়াই আগামীকাল মণিরামপুরে হত্যা মামলায় যুবলীগ নেতা আটক দেশীয় সফটওয়্যার ব্যবহারের আহ্বান সরকারি প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের বিরুদ্ধে আবারো স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগ যশোরের চার ইউনিয়নে তালা-ফুটবলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন সিভিল সার্জন এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাকে বিকৃত করছে গুগল ও ফেসবুক ওরশ মাহফিলে যাওয়ার সময় কিশোরীকে ধর্ষণের অভিযোগ যশোর জেস টাওয়ারে আগুন ঢাকার কোনো রুটে চলবে না সু-প্রভাত বাস! আন্দোলনের মুখে বাগেরহাটের সেই শিক্ষককে বরখাস্ত ট্রাক চাপায় প্রাণ হারালেন সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে গোল্ডেন বুটের লড়াইয়ে মেসির একমাত্র প্রতিদ্বন্দ্বী এমবাপে কিশোর খুনের ১২ বছর পর ৩ আসামির যাবজ্জীবন গাইবান্ধায় প্রায় ৫ শতাংশ ভোট বাতিল যশোরে ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণের শর্ত ফাইল প্রতি দুই হাজার চৌগাছায় নির্বাচনী সহিংসতায় ৩ আ.লীগ নেতাকর্মী গ্রেপ্তার আগামীকাল ক্লাস বর্জন ও সড়ক অবরোধে শিক্ষার্থীদের আহ্বান জবিতে ১০৩ পদে আবেদনের বাকি ২ দিন রংপুরের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মহাসড়ক অবরোধ ৫ ইটভাটাকে ১৮ লাখ টাকা জরিমানা : ভেঙে দেয়া হলো ৩ টি

মাগুরায় গুলিবিদ্ধ লাশটি যশোরের শাহিনের

নিজস্ব প্রতিবেদক, যশোর:  মাগুরা শালিখা উপজেলার শতকালী থেকে উদ্ধারকৃত লাশ যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার শাহীন ওরফে পাগলা শাহিনের। লাশের ছবি দেখে এ তথ্য নিশ্চিত করেছেন শাহিনের ভাইপো তুহিন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে মাগুরা-যশোর সড়কের শতখালী এ আর জুটমিল এলাকায় রাস্তার পাশ থেকে শালিখা থানা পুলিশ অজ্ঞাত পরিচয়ে মরদেহ উদ্ধার করেছে। আনুমানিক ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির বাম কানের নিচে গুলির চিহ্ন রয়েছে। গুলিটি তার বাম কানের নিচ দিয়ে ঢুকে মুখ দিয়ে বের হয়ে গেছে।

শাহিনের ভাইপো তুহিন জানান, বুধবার গভীর রাতে ৭ জন সাদা পোষাক এবং ২জন পুলিশের পোশাক পরে শাহিনকে তুলে নিয়ে যায়। তার পর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে মাগুরার শতখালীতে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে সংবাদ পেয়ে শাহিনের পরিবারের লোকজন বিকালে মাগুরা হাসপাতালে যান। সেখানে ওই অজ্ঞাত লাশটি শাহিনের সে ব্যাপারে তারা নিশ্চিত হয়েছেন।

রাজারহাটের স্থানীয়রা জানান, ২০১৪ সালের ২৫ মে আলমগীর হোসেন রাজারহাট এলাকায় আক্রান্ত হন। দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কুপিয়ে গুরুতর জখম করে। প্রায় এক মাস পর ১৮ জুন আলমগীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।ওই হত্যা মামলায় শাহিনকে এক নম্বর আসামি করা হয়। আলমগীর মৃত্যুপূর্ব জবানবন্দিতে তার ওপর হামলাকারীদের যে বর্ণনা দিয়েছিলেন, সেখানে শাহীনের নাম ছিল।

আরো পড়ুন>>যশোরের মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

মাগুরার অ্যাডিশনাল এসপি তারিকুল ইসলাম জানান, দুই মাস আগে একই এলাকা থেকে পুলিশ কানের নিচে গুলিবিদ্ধ অরো একটি মরদেহ মরদেহ উদ্ধার করেছিল।

 

স্বাআলো/এম