শিরোনাম :
যশোর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত মিয়ানমারের বিরুদ্ধে বাংলাদেশের পাল্টা আক্রমণ সেই ঘাতক বাসের নিবন্ধন বাতিল যশোরে তালা প্রতীকের লিফলেট বিতরণ বাংলাদেশ-ভারত ফাইনালে ওঠার লড়াই আগামীকাল মণিরামপুরে হত্যা মামলায় যুবলীগ নেতা আটক দেশীয় সফটওয়্যার ব্যবহারের আহ্বান সরকারি প্রতিষ্ঠানে প্রধান শিক্ষকের বিরুদ্ধে আবারো স্কুল ছাত্রীকে শ্লীলতাহানী করার অভিযোগ যশোরের চার ইউনিয়নে তালা-ফুটবলের নির্বাচনী কার্যালয় উদ্বোধন সিভিল সার্জন এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাকে বিকৃত করছে গুগল ও ফেসবুক ওরশ মাহফিলে যাওয়ার সময় কিশোরীকে ধর্ষণের অভিযোগ যশোর জেস টাওয়ারে আগুন ঢাকার কোনো রুটে চলবে না সু-প্রভাত বাস! আন্দোলনের মুখে বাগেরহাটের সেই শিক্ষককে বরখাস্ত ট্রাক চাপায় প্রাণ হারালেন সেনা কর্মকর্তার স্ত্রী-ছেলে গোল্ডেন বুটের লড়াইয়ে মেসির একমাত্র প্রতিদ্বন্দ্বী এমবাপে কিশোর খুনের ১২ বছর পর ৩ আসামির যাবজ্জীবন গাইবান্ধায় প্রায় ৫ শতাংশ ভোট বাতিল যশোরে ড্রাইভিং পরীক্ষায় উত্তীর্ণের শর্ত ফাইল প্রতি দুই হাজার চৌগাছায় নির্বাচনী সহিংসতায় ৩ আ.লীগ নেতাকর্মী গ্রেপ্তার আগামীকাল ক্লাস বর্জন ও সড়ক অবরোধে শিক্ষার্থীদের আহ্বান জবিতে ১০৩ পদে আবেদনের বাকি ২ দিন রংপুরের স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মহাসড়ক অবরোধ ৫ ইটভাটাকে ১৮ লাখ টাকা জরিমানা : ভেঙে দেয়া হলো ৩ টি

চৌগাছায় শীতবস্ত্র বিতরণ

চৌগাছায় শীতবস্ত্র বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় মুক্তিযোদ্ধা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা নারীসহ দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। চৌগাছা পৌরসভা ও ১১ ইউনিয়নের প্রায় এক হাজার ব্যক্তিকে এ শীতবস্ত্র দেয়া হয়।

শীতবস্ত্র বিতরণের লক্ষে আজ শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির উপদেষ্টা ও প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও বেপজার চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খানের সহধর্মীনি সাবিনা রহমান খান।

প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চৌগাছা সমিতির সাধারণ সম্পাদক এম ইদ্রিস সিদ্দিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব, মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজ ঢাকা’র অধ্যাপক ও ঢাকাস্থ চৌগাছা সমিতির মহিলা বিষয়ক সম্পাদক শারমিন পারভীন, গভ: ল্যাবরোটরি স্কুল ঢাকা’র সিনিয়র শিক্ষক ও সমিতির উপদেষ্টা শিমুল বিল্লাহ, ওয়ান ব্যাংকের এ্যাসিসট্যান্ট ভিপি ও ঢাকাস্থ চৌগাছা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এ এফ গাজী আলাউদ্দীন, সোস্যাল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সমিতির সমাজকল্যাণ সম্পাদক এম আনিছুজ্জামান, সমিতির সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক আবেদুর রহমান, দপ্তর সম্পাদক শাহাঙ্গীর আলম, সমিতির নেতা কুতুবুদ্দিন, হাসিবুর রহমান, চৌগাছার যুবলীগ নেতা আজাদুর রহমান খান আজাদ প্রমুখ।

আরো পড়ুন>>>  যবিপ্রবি শিক্ষক জাহিদের বহিষ্কার দাবিতে আলটিমেটাম

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক আসাদুজ্জামান, আক্তারুজ্জামান, মনিরুল ইসলাম মিলন, অমেদুল ইসলাম, মাহবুবুল আলম রিংকু, এজাজ আহমেদ, রাকিব আল হাসান, এম সাইফুল ইসলাম, জাহিদ হাসান জনি প্রমুখ। আলোচনা সভা শেষে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও দুঃস্থদের মাঝে মেজর জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খানের সৌজন্যে প্রায় এক হাজার পিচ কম্বল বিতরণ করা হয়।

স্বাআলো/এএম