আজ সোমবার ২১ জানুয়ারি, ২০১৯ ইং ৮ মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ শীতকাল ১৪ জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বিপিএলসহ আজকের খেলা গোপালগঞ্জের অপরিকল্পিত স্লুইসগেট কৃষকের গলার কাটা ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক মাগুরায় ট্রাক চাপায় ১ কলেজ ছাত্র নিহত বন্দুকযুদ্ধে টেকনাফে মাদকবিক্রেতা নিহত আজ পূর্ণগ্রাস চন্দ্রগ্রহণ নাজমুল হুদার জামিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ওআইসি মহাসচিবের অভিনন্দন প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার ভাসুরকে ফাঁসাতে নিজের এক মাসের শিশুকে হত্যা!  ‘বই মানুষের বিবেক শক্তিকে জাগ্রত করে’ চাঁদের মালিকানা  নিয়ে  দ্বন্ধ জনগণের আস্থা ও বিশ্বাসের মর্যাদা রাখতে হবে-প্রধানমন্ত্রী নৌবাহিনীর প্রধান আওরঙ্গজেব মেডিকেল কলেজের ছাদ ধ্বসে হতাহতের সহায়তা কাল নতুন সরকারের প্রথম মন্ত্রিসভা বৈঠক ডাকসু নির্বাচন : অছাত্রদের হল ছাড়ার নির্দেশ অটো রিক্সা খাদে: পুলিশকে গণপিটুনী নাগরিক অধিকার আন্দোলন’র সভা ভারতীয় দুই কবি যশোরে বাগেরহাটে  গার্লস স্কুলে গোপনে প্রধান শিক্ষক নিয়োগ চর তাম্বুলপুরে নড়বড়ে সাঁকোই ভরসা খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুইজন  গ্রেফতার পরিবেশ রক্ষায় চার প্রতিষ্ঠানকে পদক প্রদান

সংরক্ষিত এমপি হতে চান মুক্তিযোদ্ধার স্ত্রী

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও: একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা সংসদ সদস্য হতে চান ঠাকুরগাঁওয়ের মুক্তিযোদ্ধা আব্দুল জলিলের স্ত্রী আসিয়া খাতুন। এজন্য তিনি মনোনয়নের জন্য প্রার্থীতা ঘোষণা করেছেন।

তিনি জেলার হরিপুর উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও ৬নং ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের দুইবার সফলতার সাথে  সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

আসিয়া খাতুনের প্রার্থীতা ঘোষণার পর থেকে সর্বত্রে চলছে আলোচনা। শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলের চাষের দোকানসহ রাজনৈতিক মহলে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। তাকে ঠাকুরগাঁও-৩০১ সংরক্ষিত মহিলা আসন থেকে সংসদ সদস্য দেখতে চান অনেকে।

হরিপুর উপজেলার কয়েকটি বাজার ঘুরে দেখা যায়, দোকানে ভিড় করা অধিকাংশ মানুষ সংরক্ষিত মহিলা আসনে আসিয়া খাতুনকে দেখতে চান। কাঠালডাঙ্গী বাজারের খতিব, যাদুরাণী বাজারের মকবুল হোসেন, বনগাঁও ধীরগঞ্জ বাজারের সাহিহুর রহমান ও পরেশ চন্দ্র জানান, ১৯৭১ সালে যখন তীব্র আন্দোলনে মানুষ বাড়ি থেকে বের হতে ভয় পেতো, তখন মুক্তিযোদ্ধা মৃত আব্দুল জলিলের কারণে এই অঞ্চলের মানুষ শান্তিতে বসবাস করতে পেরেছেন। আর তার স্ত্রীর একাধিকবার জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষের উন্নয়নে কাজ করেছেন। তাই আসিয়া খাতুন সংসদ সদস্য হলে তাদের এলাকায় আরো উন্নয়ন হবে।

আসিয়া খাতুন বলেন, ইতিপূর্বে আমি ছোট পরিসরে জনপ্রতিনিধির দায়িত্ব পালন করেছি। সংরক্ষিত আসনে আমাকে মনোয়ন দিলে ঠাকুরগাঁওবাসীর আর্থসামাজিক, সাংস্কৃতিক উন্নয়ন ও জীবনমান উন্নয়নে কাজ করবো। নারীদের কর্মসংস্থানের ব্যবস্থা নিশ্চিত করবো।

স্বাধীনতার পর থেকে পাঁচবার ইউপি সদস্য হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন মুক্তিযোদ্ধা আব্দুল জলিল। এজন্য এলাকায় তার ব্যাপক সুনাম রয়েছে।

স্বাআলোা/ডিএম  

আজকের তারিখ

  • আজ সোমবার, ২১শে জানুয়ারি, ২০১৯ ইং
  • ৮ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ (শীতকাল)
  • ১৪ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী
  • এখন সময়, দুপুর ১২:২২