spot_img

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা অনেক বড় চ্যালেঞ্জ হয়ে গেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা অফিস: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ আমাদের কাছে অনেক বড় চ্যালেঞ্জ হয় গেছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে ডিসিদের অনুরোধ করা হয়েছে। বিশেষ করে রোজার আগে তারা যেনো দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে সহযোগিতা করে।

মঙ্গলবার (৫ মার্চ) ওসমানী স্মৃতি মিলনায়তনে ডিসি সম্মেলনের তৃতীয় দিনের প্রথম অধিবেশন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনার সময়ের মতো ভার্চুয়াল কোর্টের ব্যবস্থা করা যায় কি না ডিসিরা তা জানতে চেয়েছেন। তারা বলেছেন, আদালতে জঙ্গিদের আনা-নেয়া করায় কিছুটা ঝুঁকি থাকে। তাই ভার্চুয়াল কোর্টের কথা বলেছেন ডিসিরা। সারা দেশে ভার্চুয়াল কোর্ট করা যায় কি না আমরা সেটা পরীক্ষা করে দেখবো।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ডিসিরা যেনো প্রতি মাসে জেলা পর্যায়ে আইন-শৃঙ্খলা কোর কমিটির সভা করেন, এজন্য তাদের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া তারা যেনো ইয়াবা ও এলএসডির মতো মাদকের বিরুদ্ধে সামজিক সচেতনতা গড়ে তোলেন, সেজন্য তাদের নির্দেশ দেয়া হয়েছে। আমরা এর আগে ধূমপানের বিরুদ্ধে কথা বলেছি। এখন কেউ প্রকাশ্যে ধূমপান করে না। কেউ ধূমপান করলে তা আড়ালে করে।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য
Related

বিজিবির কঠোর নিরাপত্তায় জ্বালানি তেলবাহী ট্রেন চলাচল শুরু

ঢাকা অফিস: বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কঠোর নিরাপত্তায় চট্টগ্রাম,...

কাল সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকী

ঢাকা অফিস: প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের...

ট্রেনের টিকিটের টাকা ফেরত দিচ্ছে রেলওয়ে

ঢাকা অফিস: কোটা সংস্কার আন্দোলনের কারণে যাত্রা বন্ধ হয়ে...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

ঢাকা অফিস: কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সংঘর্ষে আহত...