কৃতিত্বের স্বীকৃতি পেল মাগুরার পুলিশ

লিটন ঘোষ জয়, মাগুরা: অবৈধ অস্ত্র উদ্ধার অভিযানে কৃতিত্বের জন্যে মাগুরা জেলা পুলিশ সারাদেশের মধ্যে তৃতীয় স্থান অর্জন করেছে।কৃতিত্বের স্বীকৃতি হিসেবে ২৮ ফেব্রুয়ারি বুধবার বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) সনদ এবং ক্রেস্ট তুলে দেন মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজার হাতে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষ্যে ১ জানুয়ারি ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর ২০২৩ তারিখ পর্যন্ত অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার অভিযানের ফলাফলের ভিত্তিতে পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়। অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধারে মাগুরা জেলা পুলিশ গ্রুপ-‘গ’ ক্যাটাগরিতে বাংলদেশ পুলিশের সকল ইউনিটের মধ্যে তৃতীয় স্থান অধিকার করে। ঢাকার রাজারবাগ মেট্রোপলিটন পুলিশ লাইনস অনুষ্ঠিত পুলিশ সপ্তাহ ২০২৪ উপলক্ষে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মাগুরায় নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ৪ জন আটক

মাগুরা পুলিশে কর্মরত দায়িত্বশীল সকল কর্মকর্তার নিষ্ঠা এবং পরিশ্রমের প্রতিদান হিসেবে এই কৃতিত্ব অর্জন সম্ভব হয়েছে বলে মনে করছেন মাগুরার পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা। তিনি বলেন, মাগুরা পুলিশ ভবিষ্যতেও একই ধারাবাহিকতায় অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট থাকবে। মাগুরাকে সন্ত্রাস ও মাদক মুক্ত রাখতে নিরলস ভাবে সর্বদা কাজ করে যাচ্ছে জেলায় কর্মরত পুলিশ বাহিনী।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

মাগুরা সদরে ওসমান ও শ্রীপুরে রাজন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত

লিটন ঘোষ জয়, মাগুরা: মাগুরার দুইটি উপজেলা পরিষদের প্রথম...

মাগুরায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষক নিহত

লিটন ঘোষ জয়, মাগুরা: জেলার মহম্মদপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায়...

মাগুরায় পপুলার লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবির চেক হস্তান্তর

লিটন ঘোষ জয়, মাগুরা: জেলায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি...