গদখালীতে টিকটকারদের অশ্লীলতার দৌরাত্ম্য বেড়েছে, সমালোচনার ঝড়

নিজস্ব প্রতিবেদক: ফুলের রাজধানীখ্যাত যশোরের ঝিকরগাছার গদখালীতে টিকটকারদের অশ্লীলতার দৌরাত্ম্য বেড়েছে।

গদখালীর প্রাণকেন্দ্র পানিসারা, হাড়িয়া ফুল মোড় এলাকার বিভিন্ন পার্ক এবং ফুল বাগানে চলছে অশ্লীল পোশাক-আশাকে অঙ্গভঙ্গি দিয়ে নৃত্য করে ভিডিও ধারণ। আর এ সকল অশ্লীল ভিডিও ধারণ করে টিকটকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন টিকটকাররা।

এসকল ভিডিও চিত্র নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যেমন সমালোচনা এবং নিন্দার ঝড় বইছে তেমনি সুনাম হারাচ্ছে দেশের বৃহত্তর এই ফুল সেক্টর।

সম্প্রীতি এক যুবতীকে গদখালীর একটি পার্কে বোরকা পরিহিত অবস্থায় থ্রিডি স্ট্যান্ডে ডিজে গানে অশ্লীলভাবে নৃত্য করার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বোরকা পরিহিত অবস্থা এ ধরনের কার্যকালাপকে ইসলামিক দৃষ্টিকোনে অন্যায় এবং চরম সামাজিক অবক্ষয় বলে মন্তব্য করছেন সচেতন মহল।

শুধু তাই নয় থ্রিডি স্ট্যান্ডে এ ধরনের আরো অশ্লীল নৃত্যে সয়লাব সমাজিক যোগাযোগ মাধ্যম। এ সকল ভিডিও পোস্টের কমেন্টের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মন্তব্য করেছেন অনেকে।

মেহেদী হাসান নামে একজন মন্তব্য করেছেন, কয়েকদিন পরে যশোরের মানুষ যশোরের পরিচয় দিতে লজ্জাবোধ করবে। ঐতিহ্যের স্থানে এ ধরনের কার্যকালাপ বন্ধ করা উচিত।

রায়হান হোসেন মন্তব্য করেছেন, যশোরের মান ইজ্জত শেষ। গদখালীতে আগে মানুষ যেতো ফুলের সৌরভ নিতে এখন অনেকে যায় টিকটক করতে। এদের আইনের আওতায় আনা উচিত।

গদখালীর পানিসারা ফুল মোড় এলাকার মনোয়ারা ফ্লাওয়ার পার্কে দেখা যায়, সেখানে থ্রিডি স্ট্যান্ডে অশ্লীল গানের সাথে নৃত্য ও অঙ্গভঙ্গি করে ভিডিও বানাচ্ছেন টিকটকাররা। তবে এ বিষয়ে পরবর্তীতে বক্তব্য চাইলে টিকটক করার বিষয়টি অস্বীকার করেন পার্ক কর্তৃপক্ষ।

মনোয়ারা ফ্লাওয়ার পার্কের মালিক শাহাজাহান আলী বলেন, আগে এখানাকার বিভিন্ন পার্কে এই থ্রিডি স্ট্যান্ডে টিকটক নাচানাচি করে ভিডিও বানাতো অনেকে। এটি বন্ধ করা হয়েছে। তিনি বলেন, সোমবার এ ধরনের কোনো ঘটনা ঘটেনি।

গদখালী ফুল উৎপাদন ও বিপনন সমবায় সমিতির সভাপতি আব্দুর রহিম বলেন, গত বেশ কিছুদিন ধরে গদখালির বিভিন্ন পার্কে এবং ফুল বাগানে এই টিকটকারদের দৌরাত্ম বেড়েছে। আমি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে এ ধরনের ভিডিও দেখেছি। আমরা ইতোমধ্যে পুলিশ প্রশাসনকে এই অশ্লীলতা বন্ধ করতে ব্যবস্থা নেয়ার জন্য বলেছি।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুইঁয়া বলেন, গদখালীতে টিকটকারদের অশ্লীলতার ব্যাপারে জেনেছি। আমরা দ্রুত এর একটা পদক্ষেপ নিবো এবং এগুলো পুরোপুরিভাবে বন্ধ করবো।

স্বাআলো/এস

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোরে মাসব্যাপী ক্ষুদ্র ও কুঠির শিল্প মেলার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: যশোর ক্যান্টনমেন্টে সেনানিবাস কর্তৃক অনুমোদিত মের্সাস নাওমী...

টিকটকে অন্তরঙ্গ ছবি পোস্ট করায় যশোরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক: স্বামী-স্ত্রীর সম্পর্ক থাকাকালীন মোবাইলে ধারণ করা অন্তরঙ্গ...

উপজেলা নির্বাচন: যশোর সদরে চেয়ারম্যান প্রার্থী বিপুলের গণসংযোগ অব্যাহত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৯ মে যশোর সদর উপজেলা পরিষদ...

তীব্র গরমে বেনাপোল বন্দরে পঁচছে আমদানি করা আলু

বেনাপোল (যশোর) প্রতিনিধি: খালাসের অপেক্ষায় থাকা ভারত থেকে আমদানি...