চুয়াডাঙ্গায় কেরু এন্ড কোম্পানির বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: কেরু এ্যান্ড কোম্পানি (বাংলাদেশ) লিমিটেডের পরিবহন বিভাগের বার্ষিক বনভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। পার্শ্ববর্তী ঝিনাইদহের মহেশপুর উপজেলার প্রাচীন ও ঐতিহ্যবাহী কুশাডাঙ্গা বটতলায় সোমবার (১১ মার্চ) দিনভর মনোমুগ্ধকর এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কেরু এন্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোশারফ হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এদিনের অনুষ্ঠানকে আরো প্রানবন্ত করে তোলেন। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে মিলের মহাব্যবস্থাপক (প্রশাসন) ইউসুফ আলী, মহাব্যস্থাপক (অর্থ) আব্দুস সাত্তার, মহাব্যবস্থাপক (কৃষি) আশরাফুল আলম ভূঁইয়া, মহাব্যবস্থাপক (কারখানা) শ্রী সুমন কুমার সাহাসহ উপস্থিত ছিলেন পরিবহন বিভাগের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার আবু সাঈদ, কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মফিজুল ইসলাম, সহ- সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য নের্তৃবৃন্দ।

চুয়াডাঙ্গায় গমের চাহিদা বাড়লেও, কৃষক ঝুঁকছে ভূট্টার দিকে

এবারের বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন শ্রমীক নেতা বাবুল আক্তার, শরিফুল ইসলাম, জয়নাল আবেদীন নফর, ইকবাল হোসেন,ইয়াসির আরাফাত মিলন ,মনিরুল ইসলাম,আব্দুল কুদ্দুস বকুল, আব্দুল হান্নান ছোট,ইসমাইল হেসেন, মোস্তাফিজু রহমান, সাগর হোসেন, আকরাম হোসেন,মোজাহারুল ইসলাম,আবু সাঈদ(ড্রাইভার) মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি কেরু মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক কমান্ডের পক্ষে সাংবাদিক ইয়াসির আরাফাত মিলনের সাবলীল সঞ্চালনায় প্রানবন্ত ও উপভোগ্য হয়ে ওঠে। এছাড়া অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করে এদিন অনেক রাত পর্যন্ত দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন বিশিষ্ট বাউল শিল্পী মনিরুজ্জামান ধীরু শোভা আক্তার, ইয়াসির আরাফাত মিলন, ইকবাল হোসেন ও উজ্জ্বল আহমেদ প্রমুখ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

চুয়াডাঙ্গায় দুইটি উপজেলাতে বিজয়ী হলেন যারা

জেলা প্রতিনিধি,চুয়াডাঙ্গা: জেলা উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান পদে...

চুয়াডাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ব্যালট পেপারের...

চুয়াডাঙ্গায় মেয়েকে হত্যার দায়ে মা গ্রেফতার

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: জেলার ভোগাইল বগাদী গ্রামের শিশু মাইশা...

চুয়াডাঙ্গায় বাল্যবিবাহ বন্ধের দুইদিন পর কিশোরীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদায় ডুগডুগি গ্রামে উপজেলা প্রশাসন...