চৌগাছায় মারধরে যুবক নিহত, বাবা-মা ও ভাই গ্রেফতার

চৌগাছা (যশোর) প্রতিনিধি: জেলার চৌগাছায় পারিবারিক তুচ্ছ ঘটনায় ছোটভাই, মা ও বাবার মারধরে রেজাউল ইসলাম ওরফে সাইমন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে।

এ ঘটনায় ছোট ভাই ইসরাফিল হোসেন ওরফে মনি (১৭), বাবা আয়তাল হক (৫০) ও মা সালেহা বেগমকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

নিহত রেজাউল উপজেলার নারায়ণপুর ইউনিয়নের বড়খানপুর ঢাকাপাড়া গ্রামের আয়তাল হকের ছেলে। নিহতের দেড় বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।

সোমবার (৪ মার্চ) নিজ বাড়িতে মারপিটের ঘটনা ঘটে। বিকেলে পাশ্ববর্তী কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে মঙ্গলবার (৫ মার্চ) রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সুমি খাতুন এবং রেজাউলের চাচা আয়নাল হক জানান, সোমবার গুড়িগুড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গা থেকে লাকড়ি (জ্বালানীর জন্য গাছের ডালপালা) ভেজা থেকে রক্ষায় ঘরে তোলা নিয়ে নিহত রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও শ্বশুড়ি সালেহা বেগমের মধ্যে বাক-বিতণ্ডা (ঝগড়া) হয়। এই বিতণ্ডাকে কেন্দ্র করে এক পর্যায়ে নিহত রেজাউল ওরফে সাইমন এবং তার আপন ছোট ভাই ইসরাফিল ওরফে মনির মাঝে হাতাহাতি লেগে যায়।

চৌগাছায় ভাই-মা ও বাবার মারধরে যুবক নিহত

একপর্যায়ে ছোট ভাই ইসরাফিল ওরফে মনি, মা সালেহা বেগম ও বাবা আয়তাল হক একত্রে রেজাউলকে লাঠি দিয়ে মারপিট করে। এতে রেজাউল অসুস্থ হয়ে পড়লে বড়খানপুর বাজারের গ্রাম চিকিৎসক আব্দুস সালামকে ডেকে এনে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরে রেজাউলের শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ মার্চ) রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

ঘটনার সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেজাউলের পিতা আয়তাল হক এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে আটক করে। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেন। স্বীকারোক্তি ও বাবা-মায়ের দেয়া তথ্যের ভিত্তিতের হত্যায় প্রধান অভিযুক্ত ছোটভাই ইসরাফিল হোসেন মনিকে চৌগাছা কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্র থেকে গ্রেফতার করা হয়।

ইসরাফিল উপজেলার গুয়াতলী মাকানুচ্ছুন্নাহ দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষার্থী হিসেবে চৌগাছা কামিল মাদরাসা কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিলো। পরীক্ষা কেন্দ্রে পুলিশ অপেক্ষা করে পরীক্ষা শেষ হলে দুপুর একটায় তাকে গ্রেফতার করে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত নিহতের ছোটভাই ইসরাফিল, বাবা আয়তাল হক ও মা সালেহা বেগমকে গ্রেফতার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর প্রক্রিয়াধীন।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোর সদরের চুড়ামনকাটিতে চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে সাধারণ মানুষের...

আবারো যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা

নিজস্ব প্রতিবেদক: যশোরে প্রায় তিন সপ্তাহ ধরে তীব্র ও...

শঙ্কা বাড়াচ্ছে ডেঙ্গু, একদিনে তিনজনের মৃত্যু

ঢাকা অফিস: চোখ রাঙাচ্ছে এডিস মশাবাহিত রোগ ডেঙ্গু। বছরের...

যেসব বিভাগে বৃষ্টি হতে পারে

ঢাকা অফিস: পুরো এপ্রিলজুড়ে ছিলো তাপপ্রবাহ।‌ টানা তাপপ্রবাহের মধ্যে...