চৌগাছায় ভালোবাসা দিবসে ওসি ফুল দিয়ে পথচারী ও যান চালকদের শুভেচ্ছা জানালেন

চৌগাছা (যশোর) প্রতিনিধি: ঘড়ির কাঁটায় তখন বেলা ১১টা। ফুল হাতে চৌগাছা পৌর শহরের ভাষ্কর্যের মোড়ে দাঁড়িয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরীসহ থানার সকল পুলিশ সদস্য। পৌর শহরে আগত সকল শ্রেণি পেশার জনগণকে জানানো হচ্ছে ফুলের অভ্যার্থনা।

একই সময়ে থানায় সেবাপ্রার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ থানায় প্রবেশ করতেই তাকে সেই ফুল দিয়ে জানানো হচ্ছে অভ্যার্থনা। ভেতরে গেলে তাদের আপ্যায়ন করা হচ্ছে চা ও চকলেট দিয়ে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বসন্তবরণ ও ভালোবাসা দিবস উপলক্ষ্যে এটি ছিলো চৌগাছা থানার চিত্র।

পুলিশের এ উদ্যোগে মুগ্ধ সেবাপ্রার্থী ও অন্যান্য পেশার মানুষরা।

থানার ওসি জানিয়েছেন, ভালোবাসা দিবস ও বসন্তবরণ উপলক্ষ্যে বিশেষ করে সাধারণ জনগণ ও সেবাপ্রার্থীদের পুলিশি সেবা নিশ্চিত করার পাশাপাশি পুলিশ-জনতার দূরত্ব দূর করতেই এ উদ্যোগ নেয়া হয়েছে।

ভালোবাসা দিবসে বাতাস খুবই অস্বাস্থ্যকর, বের হলেই স্বাস্থ্যঝুঁকি

উপজেলার পেটভরা গ্রামের আশিকুল ইসলাম মিথুন (২৩) নামে এক যুবক থানায় গিয়ে চমকে যান। তিনি বলেন, আমার একটি বেসরকারি ব্যাংকের চেক বই হারিয়ে গেছে। এ কারণে থানায় সাধারণ ডায়েরি করতে এসেছি। থানায় সেবা নিতে পুলিশ কোনো টাকা নেয়নি বরং ফুল দিয়ে বরণ ও চকলেট দিয়ে আপ্যায়ন করেছে।

এছাড়া জগদীশপুর ইউনিয়নের প্রায় পঞ্চাশোর্দ্ধ হোসনে আরা বেগম তার বিকাশের টাকা অন্য মোবাইলে চলে গেছে এ সংক্রান্ত থানায় একটি অভিযোগ দিতে এসেছেন। তিনিও থানার ডিউটি অফিসারের কার্যক্রমে মুগ্ধ হয়ে বলেন, থানায় ঢোকার সঙ্গে সঙ্গেই আমাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সদস্যরা। আমাকে তিনি (ডিউটি অফিসার) চেয়ারে বসালেন এবং চা খাওয়ালেন। পরে কথা শুনলেন এবং কাজ শেষে সুন্দরভাবে বিদায় জানালেন।

ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ভালোবাসা দিবস ও বসন্তবরণকে সামনে রেখে পুলিশ সম্পর্কে মানুষের মনের ভেতরে ভালোবাসার আশ্রয়স্থ তৈরি করতে চাই। তাই এ আয়োজনে পৌর শহরের সকল শ্রেণি পেশার মানুষ ও থানায় আগত প্রত্যেক সেবাপ্রার্থীকেই ফুল ও চকলেট দিয়ে এভাবে অভ্যর্থনা জানানো হচ্ছে। পুলিশকে আরো জনবান্ধব করতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

যশোর সদরের চুড়ামনকাটিতে চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নে সাধারণ মানুষের...

আবারো যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা

নিজস্ব প্রতিবেদক: যশোরে প্রায় তিন সপ্তাহ ধরে তীব্র ও...

শার্শায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১০ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে...

কবিতার রূপ ও রস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কবিতার রূপ ও রস শীর্ষক সেমিনার ও...