ঢাবি ছাত্রী জয়নবের মৃত্যু, ২০ দিন পর চালক গ্রেফতার

বান্দরবানের রুমা উপজেলার কেওক্রাডাং পাহাড়ে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রী জয়নব খাতুন। সড়ক দুর্ঘটনার ২০ দিন পর চাঁদের গাড়ির চালক মোহাম্মদ মিন্টুকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

সোমবার রাতে জেলা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাজাহান এ তথ্য জানিয়েছেন।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) বিশ্বজিৎ সিংহ বলেন, মঙ্গলবার চালক মিন্টু ও গাড়ির মালিকের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে শুনানি হবে। শুনানির সময় জিপকার মালিক ও শ্রমিক সমিতির নেতাদের সঙ্গে নিয়ে গাড়ির মালিক বাপ্পী বড়ুয়ার আদালতে হাজির হওয়ার কথা রয়েছে।

গত ২০ জানুয়ারি রুমা-বগা লেক-কেওক্রাডাং সড়কের কেওক্রাডাং পাহাড়চূড়ার কাছাকাছি পাহাড়ি সড়ক থেকে চাঁদের গাড়ি ৩০০ ফুট খাদে পড়ে যায়। ওই গাড়িতে ‘ভ্রমণকন্যা ট্রাভেলটস’এর ১৩ জন পর্যটক ছিলেন। এ সময় ঘটনাস্থলে ফিরোজা খাতুন (৫৩) ও বিশ্ববিদ্যালয়ের ছাত্রী জয়নব খাতুনের (২৪) মৃত্যু হয়। গাড়িতে থাকা ১১ জন মারাত্মক আহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছিয়া খাতুন নামের আরেকজন মারা যান।

যশোরে দুই ছিনতাইকারী আটক

ঘটনার পরের দিন রুমা থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন বাদী হয়ে গাড়ির চালক মোহাম্মদ মিন্টু ও গাড়ির মালিক উল্লেখ করে দিলীপ বড়ুয়ার বিরুদ্ধে মামলা করা হয়। পরে দিলীপ বড়ুয়া দাবি করেন, তিনি গাড়ির মালিক নন। গাড়ির মালিক হলেন বাপ্পী বড়ুয়া। গাড়ির নিবন্ধন, ফিটনেস সার্টিফিকেটসহ কোনো কাগজপত্র নেই।

মামলার এজাহারে বলা হয়েছে, গাড়ির কোনো কাগজপত্র না থাকা সত্ত্বেও মালিক ভাড়ায় চালানোর জন্য অনুমতি দিয়েছেন। চালক বেপরোয়াভাবে গাড়ি চালানোর সময় গাড়িটি পাহাড়ের খাদে পড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটেছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

শিক্ষক নিয়োগের আরেকটি গণবিজ্ঞপ্তি আসছে

ঢাকা অফিস: বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৯৬ হাজারের বেশি শিক্ষক নিয়োগের...

সাপের কামড়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

বিষধর রাসেল ভাইপার সাপের কামড়ে মারা গেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের...

প্রাথমিকের ক্লাস শুরু কাল

ঢাকা অফিস: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগামীকাল মঙ্গলবার (৭ মে)...

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা অফিস: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায়...