নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে লিফলেট বিতরণ

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার পৌর শহরে সব বয়সের মানুষের জন্য উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তোলা, শিশুপার্ক নির্মাণ, বয়স্ক নাগরিকদের জন্য ওয়াকওয়ে নির্মাণ এবং বড় দীঘির চারপাশ সৌন্দর্য বর্ধনের দাবিতে লিফলেট বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) নাগরিক অধিকার আন্দোলন নোয়াখালী জেলা শহর মাইজদী পৌর বাজার থেকে মাইজদী টাউনহল মোড় পর্যন্ত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে এ লিফলেট বিতরণ করেন।

এর আগে, শনিবার তারা জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে এ কর্মসূচি পালন করেন।

নোয়াখালীতে দুই মাদক সেবীর কারাদণ্ড

এ সময় উপস্থিত ছিলেন, সংগঠনের আহ্বায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজী, সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, রয়েল ডিস্ট্রিক্ট নোয়াখালী ও সাইবার ওয়ারিয়র্সসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা।

নাগরিক অধিকার আন্দোলনের সদস্য সচিব জামাল হোসেন বিষাদ জানান, দুইশো বছরের পুরোনো জেলা হলেও আজ পর্যন্ত একটি উন্মুক্ত বিনোদন কেন্দ্র গড়ে তুলতে পারেনি পৌর কর্তৃপক্ষ বা জেলা প্রশাসন। শনিবার সকাল সন্ধ্যা এবং আজ সকাল সন্ধ্যা লিফলেট বিতরণ করা হবে।

২৭ ফেব্রুয়ারি সকাল ১০টায় টাউন হল মোড়ে সংহতি সবাবেশ করা হবে। সমাবেশ শেষে জেলা প্রশাসক ও পৌর মেয়র বরাবরে স্মারকলিপি প্রদান করা হবে।

নাগরিক অধিকার আন্দোলনের আহবায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজী জানান, এ শহরের মানুষের দীর্ঘদিনের এ প্রাণের দাবী নিয়ে সকল মানুষকে ঐক্যবদ্ধ হয়ার আহ্বানে প্রথমে লিফলেট বিতরণ করা হচ্ছে। আগামি ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার একই দাবীতে শহরের টাউন হল মোড়ে সংহতি সমাবেশ করা হবে বলে জানান তিনি।

স্বাআলো/এসআর/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

নোয়াখালীতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে

জেলা প্রতিনিধি, নোয়াখালী: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে...

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জে শ্রেণি কক্ষে ঢুকে ৬ষ্ঠ...

ফেসবুকে অশ্লীল ছবি ছড়ানোর প্রতিবাদে রাস্তায় দাঁড়ালেন এলাকাবাসী

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের উত্তর...

উপজেলা নির্বাচনের ৩ দিন আগে চরজব্বার থানার ওসি প্রত্যাহার

জেলা প্রতিনিধি, নোয়াখালী: জেলার সুবর্ণচর উপজেলা পরিষদ নির্বাচনের তিনদিন...