পটুয়াখালীতে নিখোজের ১০ দিন পরেও সন্ধান নেই স্কুল ছাত্রীর

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ জেলার গলাচিপায় নিখোজের ১০ দিনেও সন্ধান মেলেনি অপু রাণী (১৬) নামের স্কুল ছাত্রীর।

অপু রাণী হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের বদরপুর গ্রামের কেশবচন্দ্র দাসের মেয়ে। তিনি গলাচিপা সরকারি টেক্সটাইল স্কুল এন্ড কলেজের ২০২৩ সেশনের ৯ম শ্রেণির ছাত্রী। তার রোল নম্বর ৫৪।

অপু রাণীর সন্ধান চেয়ে তার মা মালতী রাণী গলাচিপা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার ডায়েরি নম্বর ৭০৭, তারিখঃ ১৭/০২/২০২৪।

পটুয়াখালী জহির-মেহেরুন নার্সিং কলেজে শিরা বরণ অনুষ্ঠিত

নিখোজের ১০ দিনেও অপু রাণীর সন্ধান মেলেনি। নিখোজ ডায়েরি ও অপু রাণী মা মালতী রাণীর কাছ থেকে জানা যায়, স্বরেস্বতী পূজার দিন সকালে পূজার অঞ্জলী নেয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায়। দুপুর পেরিয়ে গেলেও অপু রাণী বাড়ি না ফেরায় তার খোজাখুজি করে, না পেয়ে সন্ধ্যায় সাধারণ ডায়েরি করা হয়।

তিনি আরো বলেন, পরে দুলাল দাস নামের একজন লোক একটি বাংলালিংক নম্বর (০১৯৩৬৯৪১২৮১) থেকে ফোন করে বলে অপু পটুয়াখালীর ছোট বিঘাই আট নম্বর ওয়ার্ডে আছে।

পটুয়াখালীতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা শুরু

অপু রাণীর মা মালতী রাণী ও বাবা কেশবচন্দ্র দাস পটুয়াখালীর ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হাওলাদার ও শাহ আলম চৌকিদারের সাথে যোগাযোগ করলে তারা বলেন, আপনারা মামলা তুলে নিলে আপনাদের মেয়ে বেরিয়ে যাবে।

এ বিষয়ে ছোট বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলতাফ হাওলাদার বলেন, বিষয়টি নিয়ে আমি ঐ বাড়িতে লোক পাঠিয়েছি এবং দেখবো।

এ বিষয়ে গোলখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার বলেন, আমি ছোট বিঘাই চেয়ারম্যানকে বিষয়টি দেখার জন্য বলেছি।

পটুয়াখালীতে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মিছিল

এ বিষয়ে গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) ফেরদাউস আলম খান বলেন, অপু রাণী নিখোজের একটি সাধারণ ডায়েরি থানায় করা হয়েছে। তাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।

স্বাআলো/এসআর

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

৮ মে ১৪১ উপজেলায় সাধারণ ছুটি

ঢাকা অফিস: আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে...

৩ দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

ঢাকা অফিস: আগামী বুধবার অনুষ্ঠেয় ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম...

ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত

জেলা প্রতিনিধি, ঝিনাইদহ: ঝিনাইদহ-১ (শৈলকূপা) আসনের উপনির্বাচন স্থগিত করেছেন...

১৪ দিনে হিট স্ট্রোকে ১৫ মৃত্যু

ঢাকা অফিস: সারাদেশে তীব্র তাপপ্রবাহের ফলে হিট স্ট্রোকে আরো...