পরিচালকের সঙ্গে নতুন প্রেম, মুখ খুললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: এখনো আদালতে ঝুলে আছে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে টালিউড অভিনেত্রী শ্রাবন্তীর ডিভোর্স মামলা। এর মধ্যেই গুঞ্জন ওঠে শ্রাবন্তী নাকি মন দিয়েছেন দেবী চৌধুরানীর পরিচালক শুভ্রজিৎ মিত্রকে। এবার সেই গুঞ্জন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরানী’-তে নাম ভূমিকায় শুভশ্রী আছেন খবর পাওয়ার পরই দুইজনকে একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছিলো একান্ত আলপচারিতায় শহরেরই কোনো এক ক্যাফেতে। তারপর থেকে শুরু হয় জল্পনা।

তবে প্রেমের খবর উড়িয়েই দিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দপ্লাসকে শ্রাবন্তী বলেন, ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? আমার কি নিজের কোনো যোগ্যতা নেই? খারাপ লাগে যে এতো বছর কাজ করার পরেও, এসব অবাঞ্ছিত কথা শুনতে হয়।

তিনি বলেন, পরিচালক হিসেবে শুভ্রজিৎদাকে আমি সম্মান করি। উনি আমার থেকে অনেক বড়। আমাকে এত গুরুত্বপূর্ণ একটা দায়িত্ব উনি দিয়েছেন বলে আমি ওর কাছে কৃতজ্ঞ। নিজের ১০০ শতাংশ দেয়ার চেষ্টা করছি চরিত্রটায়।

শ্রাবন্তী ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে করেন এবং বিয়ের ৮ বছর পর ডিভোর্স হয়ে যায় দুজনের। তারপরে, তিনি ২ বছর প্রেমের পর গলায় মালা দেন মডেল কৃষাণ ব্রজের ২০১৭ সালে। কিন্তু সেই বিয়ের মেয়াদ ছিল মাত্র বছর দেড়েক। ২০১৯ সালে ডিভোর্স হাতে পেতে না পেতেই সংসার বাঁধেন জিম প্রশিক্ষক রোশন সিংয়ের সঙ্গে। এরপর মাসখানেক যেতে না যেতেই অশান্তি শুরু। এখনও অফিসিয়াল হয়নি তাদের বিচ্ছেদ। মামলা চলছে আদালতে। খোরপোশ চেয়েছিলেন মাসে সাত লাখ। আপাতত, খোরপোষের মামলায় স্টে অর্ডার দিয়েছে আদালত।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

ছেলের পর মেয়ের মা হলেন পরীমনি!

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। ভালোবেসে বিয়ে...

থানায় জিডি করলেন বুবলী

বিনোদন ডেস্ক: একদল মানুষের অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন...

নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

ঢালিউডের সোনালি যুগের নায়ক সোহেল চৌধুরী খুনের ঘটনায় তিনজনের...

নতুন প্রেমের ইঙ্গিত পরীমনির

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। তিনি বরাবরই...