পরীর সঙ্গে পাকা কথা বলবেন মারুফ, তবে…

বিনোদন ডেস্ক: ইতিহাস খ্যাত চিত্রনায়ক কাজী মারুফ বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। তবে তিনি দীর্ঘদিন বন্ধ থাকা ‘রাজা গোলাম’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

এই সিনেমার জন্য নায়িকা হিসেবে পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন পরীমণি। বিষয়টি নিয়ে এরই মধ্যে সিনেমাটির পরিচালক পরীর সঙ্গে প্রাথমিক আলাপ করেছেন। প্রযোজক কাজী মারুফ দেশে ফিরে পরীমণির সঙ্গে পাকা কথা বলে শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে কাজী মারুফ বলেন, ‘রাজা গোলাম’ সিনেমার শুটিংয়ের জন্য আমরা প্রস্তুত। সিনেমার গল্প পরীকে শোনানো হয়েছে। ফাইনাল কোনো কথা হয়নি। আমি আগামী মাসের প্রথম সপ্তাহে দেশে ফিরে পরীর সঙ্গে কথা বলবো।

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

এর আগে ‘গ্রিন কার্ড’ সিনেমাটি মুক্তি দেবেন বলে জানান মারুফ। এরপরই একটানা শুটিং হবে ‘রাজা গোলাম’র।

‘গ্রিন কার্ড’ সিনেমার মুক্তিকে সামনে রেখে আগামী ১৪ ফেব্রুয়ারি সকাল ১০টায় একটি গান মুক্তি দেয়া হবে বলে নিশ্চিত করেন মারুফ।

ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে বাংলা ও হিন্দি ভাষায় নির্মিত হয়েছে সিনেমাটি। এর মাধ্যমে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন মারুফ। পারিচালনার পাশাপাশি গল্প ও চিত্রনাট্যও তার লেখা।

এই সিনেমায় তার বিপরীতে আমেরিকায় বসবাসরত বাংলাদেশি মডেল, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার নুসরাত তিসাম ও নাজিদা সৈয়দকে দেখা যাবে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নওশীন, হিল্লোল, শিরিন বকুল, শিশুশিল্পী কাজী আরিশা, আকাশ রহমান ও রাফি আহমেদ প্রমুখ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক: ভারতে চলছে লোকসভা নির্বাচন। ইতোমধ্যেই প্রথম দুই...

শরীরে কার নামে ট্যাটু করলেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক: নানা কারণেই আলোচিত ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী...

ঝিনাইদহ উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন না হিরো আলম

বিনোদন ডেস্ক: ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন না...

চলমান তাপপ্রবাহ নিয়ে বার্তা দিতেই কটাক্ষের শিকার স্বস্তিকা!

বিনোদন ডেস্ক: প্রায় এক মাস ধরে বাংলাদেশ ও ভারতের...