বাগেরহাটের অপহৃত কলেজছাত্র উদ্ধার, আটক ৬

আজাদুল হক, বাগেরহাট: ফেসবুকে প্রেমের সূত্রধরে বাগেরহাট থেকে অপহরণ করা কলেজছাত্র রবিউল শেখকে পিরোজপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) আটককৃতদের বাগেরহাট সদর মডেল থানায় আনা হয়।

আটককৃতরা হলেন, সৈয়দ আল হারুণ (২০), তানিম হোসেন (২৩), সুজন শেখ (২৫), ডালিম ফরাজী (২০), সুজন শেখ (২০) ও সেলিম ওরফে ছলিচ মীর (৫৫)।

এদের বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলায় ও পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায়।

বাগেরহাটে বিয়ের ৫ দিনের পর নববধুর আত্মহত্যা

শনিবার দিবাগত রাতে পিরোজপুর জেলার নাজিরপুর এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারীদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে আসামিদের রবিবার বিকেলেই আদালতে পাঠানো হয়েছে বলে জানান বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান।

অপহৃত রবিউল শেখ স্বাধীন বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর এলাকার ওমেদ আলী শেখের ছেলে। সে বাগেরহাট সরকারি প্রফুল্ল চন্দ্র (পিসি) কলেজের স্নাতক তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান জানান, ফেসবুক বন্ধু অপহরণকারী চক্রের নারী সদস্য শারমিন আক্তার শিলা তার জন্মদিনের কথা বলে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফোন করে বাগেরহাট সদরের যাত্রাপুরে বাড়ির বাইরে এনে মাইক্রোবাসে করে কলেজছাত্র রবিউলকে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা মোবাইলে অপহৃতের বাবার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অপহৃতের বাবা মাসুদ শেখ শনিবার ছেলেকে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়টি পুলিশকে জানায়।

শনিবার দিবাগত রাতে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে পার্শ্ববর্তী পিরোজপুর জেলার নাজিরপুর এলাকা থেকে প্রথমে ছয় অপহরণকারীকে আটক করে। পরে তাদের দেয়া তথ্য মতে বাগেরহাটের চিতলমারী উপজেলার শৈলদাহ থেকে অপহৃত কলেজছাত্রকে উদ্ধার করেছে। তবে, অপহরণ চক্রের মূলহোতা ফেসবুক বন্ধু শারমিন আক্তার শিলাকে এখনো আটক করা যায়নি।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

৭ টাকা বাড়িয়ে ডলারের নতুন দাম নির্ধারণ

ঢাকা অফিস: ডলারের অফিসিয়াল মূল্য সাত টাকা বাড়িয়ে ১১০...

মোটরসাইকেল-থ্রি হুইলারের সর্বোচ্চ গ‌তি ৩০ কিলোমিটার

ঢাকা অফিস: ২০৩০ সালের মধ্যে সড়ক দুর্ঘটনায় নিহত ও...

পাঁচ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়ী যারা

ঢাকা অফিস: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ...

বাগেরহাটে উৎসবমুখর পরিবেশে চলছে ভোট গ্রহণ

আজাদুল হক, বাগেরহাট: প্রথম ধাপের পরিষদ নির্বাচন বাগেরহাটের দুই...