বাগেরহাটের ঘের দখল নিয়ে সংঘর্ষ, আহত ৩

আজাদুল হক, বাগেরহাট: জেলার রামপাল উপজেলার বাইনতলা কাশিপুর এলাকায় একটি মৎস্য ঘের দখল নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পক্ষের তিনজন মারাত্মক আহত হয়েছেন।

আহতরা হলেন, ফরিদ, বুলু ও তৈয়েব আলী শেখ।

সোমবার (১২ ফেব্রুয়ারি) এ ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। এর মধ্যে তৈয়েব আলী শেখের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

রামপাল থানা পুলিশ ও হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, উপজেলার বাইনতলা ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান খাঁন তায়েব আলীর ছেলে খাঁন সোহাগ আলী ইউনিয়নের আলিপুর গ্রামের (অবসরপ্রাপ্ত সেনা সদস্য) ইউনুছ গাজীর ছেলে ফরিদ গাজী ও অন্যান্য লোকদের জমি লিজ নিয়ে দীর্ঘদিন মৎস্য ঘের করে আসছেন। সোহাগ খাঁন দীর্ঘদিন ঘের করলেও জমি মালিকদের হারীর টাকা ঠিকমতো পরিশোধ করেন না। ফরিদ গাজী চাকরি অবসরজনিত কারণে সে এ বছর তার নিজস্ব জমিতে ঘের পাহারা দেয়ার জন্য ঘর তৈরি করতে একই এলাকার মোল্লা মোয়াজ্জেম হোসেন (বুলু) ও শেখ তৈয়ব আলীসহ কয়েকজনকে নিয়ে সোমবার ঘেরে বাসা তৈরি করতে যায়। এ সময় সাবেক চেয়ারম্যান মৃত খাঁন তায়েব আলীর ছেলে খাঁন মুক্ত, খাঁন আনিস, খাঁন রতন, খাঁন সোহাগ আলী ও একই এলাকার মৃত খান শরীফ উদ্দিনের ছেলে খাঁন ফিরোজ, হেমায়েত উদ্দিনের ছেলে খাঁন আজমুল ও শেখ নোয়াব আলীর ছেলে শেখ ফয়সালসহ কয়েকজন ফরিদ গাজীর লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় রামপাল থানায় অভিযোগ দেয়া হয়েছে।

রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস বলেন, মারধরের ঘটনায় ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

সুন্দরবনে আগুন

আজাদুল হক, বাগেরহাট: জেলার পুর্ব-সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের আমুরবুনিয়া ফরেস্ট...

বাগেরহাটে ট্রাকচাপায় প্রাণ গেলো যুবকের

আজাদুল হক, বাগেরহাট: জেলার রামপাল উপজেলার খুলনা-মোংলা মহাসড়কে এবার...

বাগেরহাটে ৭ ফুট লম্বা অজগর সাপ উদ্ধার

আজাদুল হক,বাগেরহাট: জেলার মোরেলগঞ্জ উপজেলার নিশান বাড়ীয়া এলাকায় বসতবাড়ির...

বাগেরহাটে পৃথকভাবে দুইজনের আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার কচুয়া ও ফকিরহাট উপজেলার পল্লীতে...