বাগেরহাটে বাড়িতে ঢুকে ৫ জনকে কুপিয়ে জখম: শিশু অপহরণ, আটক ৩

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোড়েলগঞ্জে প্রকাশ্যে বসতবাড়িতে ঢুকে পাঁচজনকে কুপিয়ে জখম করে মুনতাহার নামে পাঁচ বছরের এক শিশুকে অপহরণের ঘটনায় কামরুল ইসলামসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

মোড়েলগঞ্জ থানা পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই মামলার এজাহার নামীয় সীমান্তবর্তী ইন্দুরকানি উপজেলার বালিপাড়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল জলিল (৪৫), একই গ্রামের মনির হোসেন (৪৫) ও পান্না মিয়া (৩২) এদরে তিনজনকে গ্রেফতার করেছে।

জানা গেছে, উপজেলা উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের মঙ্গলবার (৩০ জানুয়ারি) হোগলাবুনিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান হাওলাদারের বসতঘরে ঢুকে ইন্দুরকানির বালিপাড়া গ্রামের কামরুল ইসলামের নের্তৃত্বে ২০ থেকে ২৫ জন এ হামলা চালায়। পরে ৪৫ হাজার টাকা ও সোনার গহনাসহ মোস্তাফিজুর রহমানের পাঁচ বছরের শিশু নাতি মুনতাহারকে অপহরণ করে ফিল্মি স্টাইলে মোটরসাইকেল করে বীর দর্পে চলে যায়। এ সময় হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে আসাদুজ্জামান হাওলাদার (৪৫), সাইফুল ইসলাম (৩৪), বৃদ্ধ নানি হাসিনা বেগম (৬৫), কলেজছাত্রী মারজান আক্তার (১৮), হিজবুল্লাহ (২৪) একই পরিবারে পাঁচজনকে রক্তাক্ত জখম করে।

বাগেরহাট ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

এ শিশুটির খালা জেসমিন আক্তার বাদি হয়ে কামরুল ইসলামকে প্রধান আসামি করে ১০ জনের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় অভিযোগ দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ ঘটনার দুইদিন পর মামলাটি গ্রহন করে। (যার মামলা নং-১, তারিখ-১.২.২০২৪) শুক্রবার রাতে বালিপাড়া এলাকা থেকে পুলিশ তিনজনকে গ্রেফতার করে।

মামলার বাদী শিশুটির খালা জেসমিন আক্তার কান্নাজড়িত কন্ঠে বলেন, শিশু মুনতাহার জন্ম থেকেই তাদের কাছে সে মায়ের মতো তাকে লালন পালন করে বড় করেছে। শিশুটির মা জাকিয়া বেগম তারই ছোট বোন ১০ রমজানে তিনি মৃত্যুবরণ করেছেন। পারিবারিক কলহে জাকিয়ার স্বামীর সাথে দ্বন্দ আদালতে মামলা রয়েছে। অপহরণের তিনদিন হলেও ফিরে পায়নি মুনহাতারকে। ফিরে পেতে চাই মুনতারকে।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, শিশু অপহরণের ঘটনায় ১০ জনের মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ ঘোষণা

ঢাকা অফিস: তীব্র গরমের কারণে দেশের সব প্রাথমিক বিদ্যালয়...

স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে হাইকোর্টের নির্দেশ

ঢাকা অফিস: দেশের বেশির ভাগ এলাকার ওপর দিয়ে বয়ে...

রেকর্ড ভেঙে যশোরের তাপমাত্রা ৪২.৮ ডিগ্রি সেলসিয়াস

নিজস্ব প্রতিবেদক: তিন সপ্তাহের টানা তাপ্রপ্রবাহে বিপর্যস্ত যশোর জেলার...

বাগেরহাটে রাজমিস্ত্রীর আত্মহত্যা

আজাদুল হক, বাগেরহাট: জেলার ফকিরহাট উপজেলার পল্লীতে ইয়াছিন শেখ...