বাগেরহাটে ৮ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

আজাদুল হক, বাগেরহাট: জেলার মোল্লাহাটে রাস্তায় গোয়েন্দা পুলিশের (ডিবি) চেক পোস্টে আট কেজি গাঁজাসহ তমা খাতুন (১৯) নামের একজন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। আটক তমা খাতুন জেলার রামপাল উপজেলার ডাকরা কালিগঞ্জ এলাকার মৃত জাহাঙ্গীর সরদারের মেয়ে।

সোমবার (২২ এপ্রিল) গাজাসহ ওই নারী মাদক ব্যবসায়ীকে বাগেরহাট আদালতে প্রেরন করেছে গোয়েন্দা পুলিশ।

রবিবার রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকায় ডিবি পুলিশের একটি চৌকস দল চেকপোষ্ট বসিয়ে তল্লাশি কালে তমা খাতুন গ্রেফতার হয়।

বাগেরহাট পুলিশ অফিস জানায়, চট্টগ্রাম থেকে খুলনাগামী কমফোর্ট পরিবহনের একটি যাত্রীবাহি বাসে মাদকের একটি বড় চালান আসছে এমন খবর গোপনে পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল রবিবার বিকেল থেকে কাহালপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। গাড়ি তল্লাশি চলাকালীন সময়ে তমা তার হাতে থাকা ট্রলি ব্যাগ নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় তার ব্যাগ থেকে পলিথিনে মোড়ানো আটটি প্যাকেট পাওয়া যায়। যার প্রতিটি প্যাকেটে এক কেজি করে মোট আট কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অভিযানে নেতৃত্বদানকারী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি স্বপন কুমার রায় বলেন, গোপণ সংবাদের মাধ্যমে জানা যায় অবৈধ মাদক বিক্রেতারা বিপুল পরিমান মাদকের চালান বাগেরহাটে নিয়ে আসছে। এ সংবাদের ভিত্তিতে মোল্লাহাট থানাধীন কাহালপুর এলাকায় অভিযান চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় আট কেজি গাঁজাসহ তমা খাতুন নামের ওই নারী মাদক বিক্রেতাকে হাতে-নাতে আটক করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে ৭ পরিবার নিঃস্ব, ক্ষতি ২৩ লাখ টাকা

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: জেলার আলমডাঙ্গায় আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের...

শার্শায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১০ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে...

কুষ্টিয়ায় ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: জেলার মিরপুরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায়...

রওশন আলীসহ যশোরের বর্ষীয়ান নেতাদের কবর জিয়ারত করলেন বিপুল

নিজস্ব প্রতিবেদক: যশোরে আওয়ামী লীগের প্রয়াত বর্ষীয়ান নেতাদের কবর...