বাগেরহাটে ৯৪ কেজি গাঁজা ও ১৫০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজাদুল হক, বাগেরহাট: জেলায় ৯৪ কেজি গাজা, এক হাজার ৫২০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর খুলনা ও পুলিশ।

এ সময় মাদক বেচা-কেনায় ব্যবহ্নত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এর মধ্যে খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক আহসানুর রহমানের নেতৃত্বে বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় অভিযান চালিয়ে ফয়সাল (২৩) ও সোহেল রানা (২৬) নামের দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে ৯৪ কেজি গাঁজা, এক হাজার ৫২০ পিচ ইয়াবা ও ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধারসহ তাদের ব্যবহ্নত দুইটি মোটরসাইকেল জব্দ করে।

অভিযানে নেতৃত্বদানকারী আহসানুর রহমান এ বিষয়ে বৃহস্পতিবার (১৫ ফেব্রূযারি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর খুলনা-ক সার্কেলের সমন্বয়ে আমরা অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেফতার করি এবং মাদকদ্রব্য উদ্ধার করি। এ ঘটনায় ক সার্কেলের উপ-পরিদর্শক রাকিবুল ইসলাম বাদী হয়ে ফকিরহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাগেরহাটে আবারো গোয়ালের তালা ভেঙ্গে ৬টি গরু চুরি, চোর আতঙ্কে এলাকাবাসী

অপরদিকে বাগেরহাটের রামপাল থানা পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার আঙ্গারিয়া গ্রামে অভিযান চালিয়ে নারীসহ দুইজন ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে। রামপাল থানা পুলিশ জানায় উপজেলার আঙ্গারিয়া গ্রামে বসে মাদক ব্যবসায়ীরা ইয়াবা বিক্রি করছে এমন গোপন খবরের ভিত্তিতে থানার এসআই হুসাইন, এসআই লিটন কুমার বিশ্বাসসহ একদল পুলিশ ফোর্স অভিযান পরিচালনা করেন। অভিযানে ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোজীনা বেগম রুবি (৩৮) ও খুলনার বেনুবাবু রোডের বাসিন্দা আবির কর্মকারকে (২৮) ১৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। ওই সময় অপর আসামি রামপাল শোলাকুড়া গ্রামের ইয়াবা বিক্রি সিন্ডিকেট প্রধান প্রদীপ দেবনাথ (৩৮) ও একই গ্রামের ফয়সাল শেখ (৩৪) পালিয়ে যায়।

এ ঘটনায় রামপাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারজনের নামে এসআই হুসাইন আহম্মেদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এদিকে একই রাতে বাগেরহাটের চিতলমারী থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ পিস ইয়াবাসহ সাদ্দাম ফকির (২৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতার সাদ্দাম ফকির উপজেলার বড়বাড়িয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য এশারাত আলী ফকিরের ছেলে। এ ছাড়া মোল্লাহাট থানা পুলিশ বুধবার রাতে উপজেলার উদয়পুর গোলারচক এলাকা থেকে গাঁজাসহ বুলবুল শেখ (২২) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুলবুল শেখ ওই গ্রামের বাসিন্দা।

বাগেরহাটে ৫ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

গত ২৪ ঘণ্টায় পুলিশের মাদক উদ্ধার অভিযান বিষয়ে বাগেরহাট পুলিশ অফিসের মিডিয়া সেলের পরিদর্শক সৈয়দ বাবুল আক্তার বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ২৪ ঘণ্টার অভিযানে মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারের ঘটনায় স্ব-স্ব থানায় নিয়মিত মামলা রেকর্ড হয়েছে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

প্রাথমিকের ক্লাস শুরু কাল

ঢাকা অফিস: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আগামীকাল মঙ্গলবার (৭ মে)...

বাগেরহাটে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস আরো ২ দিন অবস্থান করবে

আজাদুল হক,বাগেরহাট: জেলার পূর্ব সুন্দরবনে লেগে যাওয়া আগুন অবশেষে...

সাত দিন ঝড়-বৃষ্টির আভাস, কালবৈশাখীর সতর্কবার্তা

ঢাকা অফিস: কালবৈশাখী ঝড় নিয়ে সতর্কবার্তা জারি করেছে আবহাওয়া...

বৃষ্টি নেই, তাই দেশি ইলিশও নেই

ঢাকা অফিস: দেশের দক্ষিণাঞ্চলের জেলেরা আশায় ছিলেন, বঙ্গোপসাগরে মাছ...