মেহেরপুরে হেরোইনসহ পুলিশ সদস্য ধরা

মেহেরপুর সিমান্তে হেরোইনসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তার সহযোগী সবুজ হোসেনকেও আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আর জব্দ করা হয়েছে একটি মোটরসাইকেল।

সোমবার (২ অক্টোবর) বিকালে তাদেরকে সদর উপজেলার বাজিতপুর সীমান্ত থেকে আটক করার পর রাতে থানায় মামলা দায়েরের পর হস্তান্তর করা হয়।

আটক আশরাফুল ইসলাম মুজিবনগর উপজেলার পরানপুর গ্রামের সাবেক ইউপি সদস্য আফসার উদ্দীনের ছেলে। তিনি ঢাকা মেট্রোপলিটনে কোর্ট পুলিশে কর্মরত রয়েছেন এবং সবুজ হোসেন সদর উপজেলার রাইপুর গ্রামের মঞ্জু শেখের ছেলে।

বাজিতপুর বিজিবি ক্যাম্প কমান্ডার আলাউদ্দীন বলেন, কাঁটাতারের এপারে ভারতীয় গ্রাম বিষ্টুগঞ্জ থেকে হেরোইন নিয়ে কয়েকজন মাদক কারবারি বাংলাদেশে প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে বাজিতপুর ক্যাম্পের বিজিবি সদস্যদের একটি দল অবস্থান নেয়। সীমান্তে মাদক কারবারিরা একটি মোটরসাইকেলযোগে বাজিতপুর গ্রামের পাকা রাস্তার ওপরে উঠলে বিজিবি সদস্যরা তাদের গতিরোধ করে।এ সময় আটক করা হয় পুলিশ সদস্য আশরাফুল ইসলাম ও তার সহযোগী সবুজ হোসেনকে। সবুজের শরীর তল্লাশি চালিয়ে ৩২ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। যার ওজন ৩ গ্রাম। জব্দ করা হয় একটি ১১০ সিসি হোন্ডা মোটরসাইকেল।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, আসামিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার আসামিদের আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরো বলেন, আসামি আশরাফুল ইসলাম একজন পুলিশ সদস্য। তিনি ঢাকা মেট্রোপলিটন কোর্টে কর্মরত রয়েছেন। তবে বর্তমানে তিনি সাসপেনশনে রয়েছেন।

স্বাআলো/এসএ

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

৪০ ডিগ্রির নিচে নামলো তাপমাত্রা

ঢাকা অফিস: কয়েক ডিগ্রি কমে ৪০ ডিগ্রি সেলসিয়াসের নিচে...

কাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা

ঢাকা অফিস: দেশের সব মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও...

চার জেলায় সড়কে ঝরলো ১১ প্রাণ

দেশের চার জেলা নোয়াখালী, মুন্সিগঞ্জ, মাদারীপুর ও গাজীপুরে সড়ক...

ফের বাংলাদেশে ঢুকলো ৪০ বিজিপি সদস্য

মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীসহ (বিজিপি) ৪০ মিয়ানমার নাগরিক ফের বাংলাদেশে...