মোটরসাইকেলে যাচ্ছিলেন স্বামী-স্ত্রী, ট্রাকচাপায় প্রাণ গেলো স্ত্রীর

ঢাকা অফিস: রাজধানীর সবুজবাগের মানিকদিয়া ক্লাব মোড়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ট্রাকচাপায় জেরিন তাসনিম (২৫) নামে এক নারী নিহত হয়েছেন। এই ঘটনায় তার স্বামী মোটরসাইকেল চালক ফখরুল আহসান আহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা জেরিন তাসনিমকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী ফখরুল আহসান বলেন, আমরা যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় থাকি। আমি ধানমন্ডির একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করি এবং আমার স্ত্রী গুলশানের এসকিউ গ্রুপে মার্চেন্ডাইজার হিসেবে চাকরি করতেন। মোটরসাইকেল নিয়ে আমরা সবুজবাগ মানিকদিয়া ক্লাবের মোড় এলাকায় আসলে বালিতে মোটরসাইকেল স্লিপ করলে দুইজনেই পড়ে যাই।

তিনি জানান, পেছন দিক থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক আমার স্ত্রীকে চাপা দেয়। আহত অবস্থায় আমরা দুইজনই হাসপাতালে আসলে চিকিৎসক আমার স্ত্রীকে মৃত ঘোষণা করেন। এই ঘটনায় ঘাতক ট্রাক চালক ও ট্রাকটিকে থেকে আটক করেছে পুলিশ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানিয়েছি। এই ঘটনায় নিহতের স্বামী ও আহত হয়েছেন। তবে চিকিৎসক জানিয়েছেন তিনি শঙ্কামুক্ত আছেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

সাভারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ৩

ঢাকা অফিস: সাভারের আশুলিয়ায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে ৩...

রাজধানীতে অতিরিক্ত মদপানে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা অফিস: রাজধানীতে অতিরিক্ত মদপানে মাহি রাশীদ দীপ্ত (১৭)...

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ একই পরিবারের ছয়জন দগ্ধ

ঢাকা অফিস: রাজধানীর ভাসানটেক এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের...

এটিএম বুথের নিরাপত্তাকর্মী খুন

ঢাকা অফিস: রাজধানীতে মধুমতি ব্যাংকের এটিএম বুথে কর্মরত হাসান...