যশোরের কাশিমপুর ইউনিয়নে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিপুলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহল্লা, বাজারঘাটে সাধারণ জনগণ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিনভর তিনি এই মতবিনিময় সভা করেন।

আনোয়ার হোসেন বিপুল বলেন, আগামী ৪ মে থেকে উপজেলা পরিষদ নির্বাচন শুরু হবে। স্থানীয় সরকারে উপজেলা পরিষদের যথেষ্ট গুরুত্ব রয়েছে। স্মার্ট উপজেলা গড়তে একজন সৎ, যোগ্য, শিক্ষিত, দক্ষ, মেধাবী ও সদালাপী নেতৃত্ব প্রয়োজন। উপযুক্ত নেতৃত্ব প্রতিষ্ঠিত হলে সদর উপজেলাবাসীর কোনো ধরনের দুর্ভোগে পড়তে হবে না। শেখ হাসিনার ভিশন সুখী সমৃদ্ধ সোনার বাংলা গড়া সহজেই সম্ভব হবে। সাধারণ মানুষ ঘরে বসেই উপজেলা পরিষদের সেবা পাবেন। সেই জন্য উপযুক্ত নেতৃত্ব উপজেলা পরিষদে প্রতিষ্ঠিত করা।

৮ নম্বর ওয়ার্ডের ডাকাতিয়া হাই স্কুলে, ৯ নম্বর ওয়ার্ডের কাশিমপুর বাজারে, ৫ নম্বর ওয়ার্ডের শ্যামনগর বাজারে, ৬ নম্বর ওয়ার্ডে দোহারপাড়া মোড়ে ও দুই নম্বর ওয়ার্ডে শানতলা মোড়ে তিনি শুভেচ্ছা বিনিময় ও মতবিনিময় সভা করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ৮ নম্বর ওয়ার্ডে জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম বিদ্যুৎ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইনতাজ আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম মৃধা ও ইউপি সদস্য ইকবাল হোসেন প্রমুখ।

৯ নম্বর ওয়ার্ডে কাশিমপুর বাজারে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান, জেলা তরুণলীগের সহ-সভাপতি মুকুল আহমেদ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল কাফি, ইদ্রিস আলী ও আব্দুল ওয়াদুদ প্রমুখ।

৫ নম্বর ওয়ার্ডে শ্যামনগর বাজারে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, সাবেক মেম্বার আলাউদ্দিন বিশ্বাস ও যুবলীগ নেতা মুক্তার আলী প্রমুখ।

৬ নম্বর ওয়ার্ডের দোহারপাড়া মোড়ে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য শাহাজান আলী ও আওয়ামী লীগ নেতা শাহাদাত হোসেনসহ নেতৃবৃন্দ।

২ নম্বর ওয়ার্ডে শানতলা মোড়ে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আশরাফুল আলম লিটন ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তসলিমুজ্জামান আকাশসহ নেতৃবৃন্দ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

হজের ফ্লাইট শুরু ৯ মে 

ঢাকা আফিস:  চলতি মৌসুমের পবিত্র হজের প্রথম ফ্লাইট শুরু...

উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

ঢাকা অফিস: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোট বুধবার...

যশোরে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক: যশোরে এক হাজার পিস ইয়াবাসহ তিনজন আটক...

দেশে বেকারের সংখ্যা ২৫ লাখ ৯০ হাজার

ঢাকা অফিস: দেশে এখন ২৫ লাখ ৯০ হাজার বেকার...