যশোরে ৭ ইউনিয়নে জনপ্রতিনিধিদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিপুলের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক: যশোর সদর উপজেলার সাত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দিনভর নওয়াপাড়া, উপশহর, রামনগর, ফতেপুর, নরেন্দ্রপুর, কচুয়া ও বসুন্দিয়া ইউনিয়ন পরিষদে তিনি এই শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় আনোয়ার হোসেন বিপুল বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনা বদ্ধপরিকর। সেই ভিশন নিয়ে তিনি নিরালসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সৎ, যোগ্য, মেধাবী, মানবিক, শিক্ষিত, জনবান্ধব ও স্মার্ট নেতৃত্ব প্রতিষ্ঠিত করা প্রয়োজন। শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বস্তরের মানুষকে একযোগে কাজ করতে হবে।

শুভেচ্ছা বিনিময়কালে যশোর জেলা পরিষদের সদস্য জবেদ আলী, উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান লিটু, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ, ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সোহরাব হোসেন, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেলসহ মেম্বার ও মহিলা মেম্বারবৃন্দ।

এছাড়াও নওয়াপাড়া ইউনিয়নে উপস্থিত ছিলেন, মেম্বার আব্দুস সালাম, এজাজ হোসেন, টিপু সুলতান, মাসুদ হোসেন, লিপু হোসেন, তরিকুল ইসলাম, তৈয়ব আলী, মহিলা মেম্বার সোহেলী আক্তার, ডলি আক্তার ও শম্পা খাতুন।

কচুয়া ইউনিয়নে উপস্থিত ছিলেন, আবু জাফর, জাফর হোসেন, দেলায়ার হোসেন, তুহিন হোসেন, মশিয়ার রহমান, আব্দুল হান্নান, বেবি খাতুন, রাজিয়া খাতুন ও শরিফা বেগম প্রমুখ।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

ঢালিউডের সোনালি যুগের নায়ক সোহেল চৌধুরী খুনের ঘটনায় তিনজনের...

শার্শায় প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: যশোরের শার্শায় শাহানাজ আক্তার লিমা (২৬) নামে...

শেখ হাসিনার সঙ্গে ভারতের পররাষ্ট্র সচিবের বৈঠক

ঢাকা অফিস: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন ভারতের...

যশোরসহ যেসব অঞ্চলে ৬০ কি.মি বেগে ঝড়বৃষ্টির আভাস

ঢাকা অফিস: দেশের ছয় অঞ্চলের ওপর দিয়ে অস্থায়ীভাবে দমকা...