ছাত্রীকে যৌন হয়রানির দায়ে শিক্ষক মুরাদ রিমান্ডে

ঢাকা অফিস: ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগের মামলায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার জ্যেষ্ঠ শিক্ষক মুরাদ হোসেন সরকারের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্টেট জাকী-আল-ফারাবী মুরাদ হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মুরাদ হোসেন সরকারকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠুতদন্তের জন্য তাকে সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। পরে শুনানি শেষে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শার্শায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক আটক

সোমবার রাজধানীর কলাবাগানের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার রাতে ভিকারুননিসা স্কুলের গভর্নিং বডির জরুরী সভায় শিক্ষক মুরাদ হোসেন সরকারকে সাময়িক বরখাস্ত করার সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে শনিবার ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে ভিকারুননিসার আজিমপুর ক্যাম্পাসের দিবা শাখার জ্যেষ্ঠ শিক্ষক মুরাদ হোসেন সরকারকে প্রত্যাহার করে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করে কর্তৃপক্ষ।

বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকদের দাবি, অভিযুক্ত মুরাদ হোসেন দীর্ঘদিন ধরেই কোচিংয়ে পড়ানোর নামে ছাত্রীদের যৌন হয়রানি করে আসছিলেন।

অপহরণের পর স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবকের ৬০ বছর কারাদণ্ড

রবিবার মুরাদ হোসেন সরকারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর ক্যাম্পাসের ফটকে বিক্ষোভ করেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, সোমবার সন্ধ্যায় এক তরুণীর করা নারী নির্যাতন মামলায় মুরাদ হোসেনকে গ্রেফতার করা হয়।

স্বাআলো/এসআর/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

১৪ দিনে হিট স্ট্রোকে ১৫ মৃত্যু

ঢাকা অফিস: সারাদেশে তীব্র তাপপ্রবাহের ফলে হিট স্ট্রোকে আরো...

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা অফিস: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায়...

বজ্রপাতে মা-ছেলেসহ ৯ জনের মৃত্যু

ঢাকা অফিস: তীব্র তাপদাহের পরে বৈশাখের শেষের দিকে রাজধানীতে...

যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় নিহত ২

ঢাকা অফিস: রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাসের ধাক্কায় পিকআপভ্যানের চালকসহ...