সাকিবকে নিয়ে যা বলো বিসিবি

স্পোর্টস ডেস্ক: বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের এবারের বিপিএলের আসরের শুরুটা ভালো হয়নি। চোখের সমস্যার কারণে প্রথমে কয়েকটি ম্যাচ ব্যাট হাতে ছন্দে ছিলেন না তিনি। তবে যতই সময় গড়িয়েছে ততই ফর্মে ফিরেছেন দেশসেরা অলরাউন্ডার। রংপুর রাইডার্সের জার্সিতে ব্যাট ও বল হাতে আলো ছড়াচ্ছেন তিনি।

বিপিএলের পরই বাংলাদেশ সফরে আসবে শ্রীলংকা। সেই সিরিজের ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খেলবেন না সাকিব এটা আগেই জানা ছিলো। এবার সাকিবকে নিয়ে আবারো দুঃসংবাদ দিয়েছে বিসিবি।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী জানান, শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজও খেলবেন না সাকিব।

শ্রীলংকা সিরিজে সাকিব টেস্ট খেলবেন কিনা এমন প্রশ্নের জবাবে জালাল ইউনুস বলেন, না ও তো শ্রীলংকা সিরিজ (টেস্ট, ওয়ানডে, টি-টোয়েন্টি) খেলে ব্রেক নিয়েছে।

কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের নাম প্রকাশ করলো বিসিবি, নেই তামিম

তিনি আরো বলেন, সাকিবের ফর্মে ফিরে আসাটা। সে ফর্মেই ছিলো। তবে ওর চোখে একটা সমস্যা ছিলো, যার কারণে কিছুটা সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা সাময়িক, আশা করি সে যেহেতু এখানে ব্রেক নিয়েছে শ্রীলংকা সিরিজের জন্য।

প্রসঙ্গত, দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২২ মার্চ সিলেট ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় টেস্টটি আগামী ৩০ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

ভারতের বিপক্ষে ঘরের মাঠে হোয়াইটওয়াশ বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: টানা চার ম্যাচে হেরে আগেই সিরিজ হাতছাড়া...

হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশের প্রয়োজন ১৫৭ রান

স্পোর্টস ডেস্ক: সিরিজ জুড়েই ব্যাটিং-ফিল্ডিংয়ে ছন্নছাড়া হলেও বোলিংয়ে অন্তত...

দলে ফিরলেন সাকিব-মোস্তাফিজ-সৌম্য

স্পোর্টস ডেস্ক: চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হয়েছে জিম্বাবুয়ের...

বাংলাদেশের গ্রুপে স্কটল্যান্ড, চূড়ান্ত হলো ১০ দল

স্পোর্টস ডেস্ক: নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর অনুষ্ঠিত হবে...