সুইমিংপুলে যা করলো সানজিদা

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ানস ওমেনস ফুটবল লিগে খেলছেন বাংলাদেশ নারী দলের ফুটবলার সানজিদা আক্তার। কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব ইস্ট বেঙ্গলের হয়ে মাঠ মাতাচ্ছেন পদ্মা পাড়ের এই ফুটবল কন্যা। সেখানের সময় বেশ উপভোগ করছেন সানজিদা। গান গাইতে গাইতে করছেন রিকভারি সেশন।

ইস্ট বেঙ্গলের হয়ে এখনো পর্যন্ত দুইটি ম্যাচে মাঠে নেমেছে বাংলাদেশ নারী দলের এই স্ট্রাইকার। প্রথম ম্যাচ ড্রয়ের পর দ্বিতীয় ম্যাচে হেরে মাঠ ছেড়েছে ইস্ট বেঙ্গল। বাংলাদেশ নারী দলের আরেক ফুটবলার সাবিনা খাতুনের কিকস্টার্টের কাছে ৩-১ গোলে হেরেছে ইস্ট বেঙ্গল। ম্যাচ হারলেও অসাধারণ এক গোল করেন সানজিদা।

ইস্ট বেঙ্গলের হয়ে প্রথম গোলের দেখা পান সানজিদা। ম্যাচের পর বেশ ফুরফুরে মেজাজে আছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম এক ভিডিও শেয়ার করেছেন সানজিদা। সেখানে দেখা যায় বেশ ফুরফুরে মেজাজে সুইমিং পুলে রিকভারি সেশনে অংশ নিয়েছেন এই ফুটবলার। পানিতে হাত নাড়িয়ে নাড়িয়ে গান গাইতে গাইতে রিকভারি সেশন চালিয়ে যেতে দেখা যায় সানজিদাকে।

তার সেই ভিডিওর কমেন্টে গানের প্রশংসা করেছেন অনেক ভক্তরা।

কেউ লিখেছেন, গানটা দারুণ গেয়েছেন। অনেকে তার কণ্ঠের প্রশংসাও করেছেন। এছাড়া কিকস্টার্টের বিপক্ষে করা সেই গোলের কথাও লিখেছেন ভক্তরা। সেই সঙ্গে সানজিদা যে তরুণদের ক্রাশ সেটাও টের পাওয়া যায় তার ভিডিওর কমেন্ট বক্স দেখে।

স্বাআলো/এসআর

আপনার জন্য প্রস্তাবিত
Related

বাংলাদেশের প্রশংসায় ভারতীয় অধিনায়ক

স্পোর্টস ডেস্ক: পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আগামীকাল...

‘সর্বকালের সেরা ফুটবলার মেসি’

স্পোর্টস ডেস্ক: খেলার ধরনে লিওনেল মেসির সঙ্গে কিছুটা মিল...

মোস্তাফিজকে ‘বাংলা লায়ন’ বলে আখ্যায়িত করল চেন্নাই

স্পোর্টস ডেস্ক: চলমান আইপিএলে চেন্নাইয়ের হয়ে শুরুটা ভালো হলেও...

মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!

স্পোর্টস ডেস্ক: ২০২২ সালের ১৮ ডিসেম্বর, কাতারের দোহায় ইতিহাস...