স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা, স্বামীর আত্মসমর্পণ

বানারীপাড়া, (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় তেঁতলা গ্রামে পারিবারিক কলহের জেরে বিথী সমাদ্দার (২৫) নামের এক গৃহবধুকে নৃশংসভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

ঘাতক স্বামী সুমন রায় (৩৩) নিজেই ৯৯৯ এ কল করে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা করেছেন জানিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করার ইচ্ছে প্রকাশ করেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যান।

বিথী সমাদ্দারকে মুর্মূষু অবস্থায় উদ্ধার করে প্রথমে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। ওই দিন বিকাল পৌনে ৪টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে. ৫ বছর পূর্বে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কান্দি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নয়াকান্দি গ্রামের বাসুদেব সমাদ্দারের মেয়ে বিথী সমাদ্দারের সঙ্গে বানারীপাড়ার উদয়কাঠি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তেঁতলা গ্রামের সাবেক ইউপি সদস্য সুধীর রায়ের ছেলে সুমন রায়ের বিয়ে হয়। তাদের সংসারে সুপ্তী রায় নামের তিন বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। উচ্চ শিক্ষিত বিথী ও সুমন একে অপরকে সন্দেহ করতো। সন্দেহ ও পারিবারিক বিভিন্ন বিষয়ে কলহের জেরে রবিবার (১১ ফেব্রুয়ারি) তাদের দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন রায় হাতুড়ি দিয়ে বিথীর মাথায় এলোপাথাড়ি পিটিয়ে তাকে গুরুতর আহত করে। প্রতিবেশীরা বিষয়টি দেখে সুমনকে আটক করেন।

কুষ্টিয়ায় স্ত্রী-সন্তানসহ তিনজনকে গুলি করে হত্যা, পুলিশ কর্মকর্তার মৃত্যুদণ্ড

এসময় সুমন জনরোষ থেকে বাঁচতে ৯৯৯ এ ফোন দিয়ে স্ত্রীকে হাতুড়ি পেটা করে হত্যা করেছেন জানিয়ে পুলিশের কাছে আাত্মসমর্পণ করার ইচ্ছে প্রকাশ করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করেন।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইনুল ইসলাম জানান, আসামি সুমন রায়কে গ্রেফতার করা হয়েছে। বরিশাল শেবাচিম হাসপাতালে বিথীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হবে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এদিকে স্বজন ও এলাকাবাসী বিথী সমদ্দারের হত্যাকারী তার স্বামী সুমন রায়ের ফাঁসির দাবি জানিয়েছেন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

তীব্র তাপদাহে বানারীপাড়ায় ইতালি প্রবাসীর পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ

রাহাদ সুমন, বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় পৌর শহরের...

বিদ্যুৎস্পৃষ্টে মা ও দুই সন্তানের মৃত্যু

বরিশাল ব্যুরো: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে...

বরিশালে উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪...

ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার পাশ্ববর্তী উজিরপুর...