মাগুরায় গুলিবিদ্ধ লাশটি যশোরের শাহিনের

নিজস্ব প্রতিবেদক, যশোর:  মাগুরা শালিখা উপজেলার শতকালী থেকে উদ্ধারকৃত লাশ যশোর সদর উপজেলার রাজারহাট এলাকার শাহীন ওরফে পাগলা শাহিনের। লাশের ছবি দেখে এ তথ্য নিশ্চিত করেছেন শাহিনের ভাইপো তুহিন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে মাগুরা-যশোর সড়কের শতখালী এ আর জুটমিল এলাকায় রাস্তার পাশ থেকে শালিখা থানা পুলিশ অজ্ঞাত পরিচয়ে মরদেহ উদ্ধার করেছে। আনুমানিক ৪৫ বছর বয়সী ওই ব্যক্তির বাম কানের নিচে গুলির চিহ্ন রয়েছে। গুলিটি তার বাম কানের নিচ দিয়ে ঢুকে মুখ দিয়ে বের হয়ে গেছে।

শাহিনের ভাইপো তুহিন জানান, বুধবার গভীর রাতে ৭ জন সাদা পোষাক এবং ২জন পুলিশের পোশাক পরে শাহিনকে তুলে নিয়ে যায়। তার পর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকালে মাগুরার শতখালীতে অজ্ঞাত লাশ উদ্ধার করেছে সংবাদ পেয়ে শাহিনের পরিবারের লোকজন বিকালে মাগুরা হাসপাতালে যান। সেখানে ওই অজ্ঞাত লাশটি শাহিনের সে ব্যাপারে তারা নিশ্চিত হয়েছেন।

রাজারহাটের স্থানীয়রা জানান, ২০১৪ সালের ২৫ মে আলমগীর হোসেন রাজারহাট এলাকায় আক্রান্ত হন। দুর্বৃত্তরা তাকে গুলি করে ও কুপিয়ে গুরুতর জখম করে। প্রায় এক মাস পর ১৮ জুন আলমগীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান।ওই হত্যা মামলায় শাহিনকে এক নম্বর আসামি করা হয়। আলমগীর মৃত্যুপূর্ব জবানবন্দিতে তার ওপর হামলাকারীদের যে বর্ণনা দিয়েছিলেন, সেখানে শাহীনের নাম ছিল।

আরো পড়ুন>>যশোরের মাঠ থেকে কৃষকের লাশ উদ্ধার

মাগুরার অ্যাডিশনাল এসপি তারিকুল ইসলাম জানান, দুই মাস আগে একই এলাকা থেকে পুলিশ কানের নিচে গুলিবিদ্ধ অরো একটি মরদেহ মরদেহ উদ্ধার করেছিল।

 

স্বাআলো/এম