খেলাধুলার উন্নয়নে সরকার আন্তরিক : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

খুলনা ব্যুরো: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, খেলাধুলার উন্নয়নে সরকার আন্তরিক রয়েছে। সে কারণে ক্রীড়া উন্নয়নে সরকার প্রয়োজনীয় অর্থ বরাদ্ধ প্রদান করে যাচ্ছে। তাই পড়াশুনার পাশাপশি শিক্ষার্থীদেরকে খেলাধুলায় প্রতি মনোযোগ দিতে হবে এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত ক্রীড়া চর্চা বৃদ্ধি করতে হবে।  বাংলাদেশ ইতোমধ্যে আন্তর্জাতিক অঙ্গনে বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য দেখিয়ে বিশ্ববাসির দৃষ্টি আকর্ষণ করেছে।

তিনি আজ শনিবার সকালে খুলনা ডুমুরিয়া যুব সংঘ মাঠে ৪৭তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি উপজেলা পর্যায়ের গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শাহনাজ বেগম। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য সরদার আবু সালেহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফিরোজ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি শাহ নেওয়াজ হোসেন জোয়াদ্দার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক প্রমুখ উপস্থিত ছিলেন। এই টুর্নামেন্টে বিভিন্ন মাধ্যমিক স্কুলের ১৬টি দল অংশগ্রহণ করবে। আজ মির্জাপুর মাধ্যমিক বিদ্যালয় বনাম কুলটি মাধ্যমিক বিদ্যালয় মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়।

বিকেলে মন্ত্রী ডুমুরিয়া শোভনা গাবতলায় নতুন খননকৃত ভদ্রা নদীতে মাছের পোনা অবমুক্ত করেন।

স্বাআলো/মু