সুনামগঞ্জে মাদকবিক্রেতার যাবজ্জীবন কারাদন্ড

৫ বছর  কারাদণ্ড

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ : সুনামগঞ্জ জেলায় মাদক মামলার অপরাধে তাহের মিয়া নামে এক মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

আজ  সোমবার (২৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আসামি তাহির মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার ফরমানপুর গ্রামের তমুজ উদ্দিনের ছেলে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

এ মামলায় অপর আসামি আব্দুল কুদ্দস, ইউনুছ মিয়া, আব্দুল্লাহ’র বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আরো পড়ুন >>>ঝিনাইদহে মাদক মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১০ সালের ১৩ জুলাই সুনামগঞ্জ শহরের একটি রেস্টুরেন্ট থেকে ২০ লাখ টাকা মূল্যের ২০০ গ্রাম হেরোইনসহ আসামিদের গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) এর একটি দল। ওই দিন র‌্যাব বাদি হয়ে চারজনকে আসামি করে সুনামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। দীর্ঘ শুনানি শেষে সোমবার এ রায় দেন আদালত।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট হুমাইয়ুন মঞ্জুর চৌধুরী। রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন অতিরিক্ত পিপি অ্যাডভোকেট সুহেল আহমদ ছইল মিয়া।

 

স্বাআলো/এইসএম