এবার সরকার গঠন করলে ফরিদপুর বিভাগ হবে : প্রধানমন্ত্রী

ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি, ফরিদপুর : নির্বাচনী প্রচারণার গাড়ি বহর থেকে (ফরিদপুর): উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মনে রাখবেন, আপনার একটি ভোট অনেক মূল্যবান।

একটি আসনের জন্য অনেক সময় সরকার গঠন করা সম্ভব হয় না। তাই আপনার ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আমাদের নৌকা মার্কার যে প্রার্থীরা রয়েছেন তাদের ভোট দিয়ে নির্বাচিত করুন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল ১১টার দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণার দ্বিতীয় দিনে ফরিদপুরের ভাঙ্গা মোড়ে প্রথম পথসভায় তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, পদ্মাসেতুর নির্মাণ কাজ চলছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসতে না পারলে এ সেতুর কাজ বন্ধ হয়ে যাবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আপনারা ভোটকেন্দ্র পাহারা দেবেন। যাতে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদকগোষ্ঠীরা ভোটাধিকার ছিনিয়ে নিতে না পারে। সেদিকে সতর্ক থাকবেন। আপনারা ওয়াদা করেন নৌকা মার্কায় ভোট দেবেন। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষজন দু’হাত তুলে নৌকা মার্কায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

আরো পড়ুন>>> রক্ত দিয়ে হলেও ওয়াদা রক্ষা করব: প্রধানমন্ত্রী

তাদের উত্তরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা ওয়াদা দিলেন নৌকা মার্কায় ভোট দেবেন। আমিও ওয়াদা দিয়ে যাচ্ছি, আপনাদের জন্য সুখি, সমৃদ্ধ, ক্ষুধা, দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গড়বো। প্রয়োজন বুকের রক্ত দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করে যাবো। এ সময় মঞ্চে তার ছোট বোন শেখ রেহানা উপস্থিত ছিলেন।

আরও বক্তব্য রাখেন- ফরিদপুর-৪ আসনের প্রার্থী আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক আ ফ ম বাহাউদ্দিন নাছিম প্রমুখ।

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন শেখ হাসিনা। এ আসন থেকে তিনি ৬ বার সংসদ সদস্য হয়েছেন।

এছাড়াও তিনি রংপুর-৬ (পীরগঞ্জ) থেকে মনোনয়নপত্র নিয়ে জমা দিয়েছিলেন। পরে রংপুরের আসনটি তিনি স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে ছেড়ে দেন।

স্বাআলো/আরবিএ