চৌগাছায় শীতবস্ত্র বিতরণ

চৌগাছায় শীতবস্ত্র বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : চৌগাছায় মুক্তিযোদ্ধা, বিধবা ও স্বামী পরিত্যাক্তা নারীসহ দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। চৌগাছা পৌরসভা ও ১১ ইউনিয়নের প্রায় এক হাজার ব্যক্তিকে এ শীতবস্ত্র দেয়া হয়।

শীতবস্ত্র বিতরণের লক্ষে আজ শনিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সমিতির উপদেষ্টা ও প্রাইম ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও বেপজার চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খানের সহধর্মীনি সাবিনা রহমান খান।

প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের যুগ্ম সচিব ও ঢাকাস্থ চৌগাছা সমিতির সাধারণ সম্পাদক এম ইদ্রিস সিদ্দিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিফাত খান রাজিব, মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজ ঢাকা’র অধ্যাপক ও ঢাকাস্থ চৌগাছা সমিতির মহিলা বিষয়ক সম্পাদক শারমিন পারভীন, গভ: ল্যাবরোটরি স্কুল ঢাকা’র সিনিয়র শিক্ষক ও সমিতির উপদেষ্টা শিমুল বিল্লাহ, ওয়ান ব্যাংকের এ্যাসিসট্যান্ট ভিপি ও ঢাকাস্থ চৌগাছা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এ এফ গাজী আলাউদ্দীন, সোস্যাল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সমিতির সমাজকল্যাণ সম্পাদক এম আনিছুজ্জামান, সমিতির সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক আবেদুর রহমান, দপ্তর সম্পাদক শাহাঙ্গীর আলম, সমিতির নেতা কুতুবুদ্দিন, হাসিবুর রহমান, চৌগাছার যুবলীগ নেতা আজাদুর রহমান খান আজাদ প্রমুখ।

আরো পড়ুন>>>  যবিপ্রবি শিক্ষক জাহিদের বহিষ্কার দাবিতে আলটিমেটাম

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক আসাদুজ্জামান, আক্তারুজ্জামান, মনিরুল ইসলাম মিলন, অমেদুল ইসলাম, মাহবুবুল আলম রিংকু, এজাজ আহমেদ, রাকিব আল হাসান, এম সাইফুল ইসলাম, জাহিদ হাসান জনি প্রমুখ। আলোচনা সভা শেষে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা, এতিম ও দুঃস্থদের মাঝে মেজর জেনারেল মুহাম্মদ হাবিবুর রহমান খানের সৌজন্যে প্রায় এক হাজার পিচ কম্বল বিতরণ করা হয়।

স্বাআলো/এএম