দর্শকভীড় বাড়াতে পরিবর্তন হলো বিপিএলের ম্যাচ শুরুর সময়

দর্শকের উত্তেজনা।

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি খেলা মানেই দর্শকের উত্তেজনা। ‘দর্শকদের জন্য খেলা’ নামে ডাকা হয় টি-টোয়েন্টি খেলাকে। কিন্তু এবারের বিপিএলে ম্যাচের পর ম্যাচে গ্যালারি ফাঁকা থাকছে। মাঠে দর্শক টানতে তাই বদলানো হয়েছে ম্যাচ শুরুর সময়। আগামী শনিবার থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে আগের থেকে এক ঘণ্টা দেরিতে।

আগামীকাল শুক্রবার ছাড়া অন্য দিনগুলিতে প্রথম ম্যাচ শুরুর আগের সময় ছিল দুপুর সাড়ে ১২টা। শনিবার থেকে এই ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগের সময় ছিল বিকেল ৫টা ২০। এখন সেটি শুরু হবে সাড়ে ৬টায়।

শুক্রবারে ম্যাচ শুরুর সময়ে বদল আসেনি। প্রথম ম্যাচ শুরু হবে এ দিন দুইটায়, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭ টায়।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য, টেকনিক্যাল কমিটির প্রধান ও বিসিবি পরিচালক জালাল ইউনুস জানালেন, মাঠে দর্শক বেশি টানতেই সময় পেছানো হয়েছে।

আরো পড়ুন >>>হঠাৎ কাজী হায়াতের মৃত্যুর গুজব

তিনি আরো বলেন, “প্রথম কয়েকদিনে মাঠে প্রত্যাশিত দর্শক হয়নি। তাই সময় পেছানো হলো। দেড়টায় খেলা শুরু হলে অন্তত অনেক ছাত্র-ছাত্রী হয়তো ক্লাস শেষ করে মাঠে আসতে পারবে। সন্ধ্যার ম্যাচটিও সাড়ে ৬টায় হওয়ায় চাকরিজীবী অনেকে মাঠে আসতে পারবেন। আমরা তো নিশ্চয়তা দিতে পারব না যে দর্শক আসবেই। তবে চেষ্টা করছি তাদের মাঠে আসার মতো পরিস্থিতি সৃষ্টি করার।”

স্বাআলো/এইসএম