দেশে ফিরে যাচ্ছেন কুমিল্লার স্মিথ

ফিরে যাচ্ছেন স্টিভেন স্মিথ।

স্পোর্টস ডেস্ক : বিপিএলের ষষ্ট আসরে বিভিন্ন জল্পনা কল্পনার মধ্যে খেলতে এসেছিলেন স্মিথ। কিন্তু দর্শক মাতানোর আগেই ফিরে যাচ্ছেন স্টিভেন স্মিথ। এসেছিলেন আন্তর্জাতিক এবং ঘরোয়া নিষেধাজ্ঞার সময়টা কাজে লাগাতে। তাকে আনতে বিপিএলের নিয়ম পর্যন্ত পরিবর্তন করা হয়েছে। কিন্তু কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাকে ধরে রাখতে পারলো না। মাত্র দুই ম্যাচ খেলে, কোন রশদ না নিয়েই দেশের পথ ধরলেন সাবেক অজি অধিনায়ক।

চোটে পড়েছেন বলে তিনি দেশে ফিরে যাচ্ছেন। আর তাই সাধের তারকাকে হারিয়ে একটা ধাক্কা খেলো কুমিল্লা। এমনিতে এবারের আসরে কুমিল্লার খুব শক্ত দল। তার পরও, স্মিথ তো স্মিথই। সেজন্য তামিমকে রেখে অধিনায়কও করা হয়েছিল তাকে। কিন্তু ঘাতক চোট ধাক্কা দিল কুমিল্লা শিবিরে।

স্মিথ দু’দিন ধরে কনুইয়ের চোটে পড়েছেন। তার চোটটাকে উগলফার এলবো চোট বলে। তিনি কনুইয়ের ভেতরের অংশে ব্যথা অনুভব করছেন। শেষ দু’দিন ব্যট ধরতে পারেননি। আর তাই তিনি ধরেছেন দেশের বিমান। কারণ চোট নিয়ে ঝুঁকি নিতে নারাজ স্মিথ। দেশে ফিরে করাবেন এমআরআই। সেই ফল যদি ভালো হয় দ্রুত ফিরে আসবেন বাংলাদেশে, বিপিএল খেলতে।

আরো পড়ুন >>>পাবনাবাসীর ঘুম ভাঙছে সরালির ডাকে

কুমিল্লা ভিক্টোরিয়ান্স কোচ মোহাম্মদ সালাউদ্দিন অবশ্য আশায় আছেন সুস্থ হয়ে স্মিথ আবার বিপিএলে ফিরবেন। তিনি বলেন, ‘যদি এমআরআই করিয়ে কোন সমস্যা ধরা না পড়ে আমরা আশা করছি তিনি আবার আমাদের দলে যোগ দেবেন।’ দেশে ফিরে যদি স্মিথ কোন সমস্যা না দেখেন এবং আবার বিপিএলে ফেরার সিদ্ধান্ত নেন তবুও অন্তত দুটি ম্যাচ মিস করবেন তিনি। এর মধ্যে শুক্রবার রাজশাহীর বিপক্ষে কুমিল্লা মাঠে নামবে স্মিথকে ছাড়া।

স্বাআলো/এইসএম