বাগেরহাট নারীদের উপর হামলায় মামলা

শিশু চুরি

জেলা প্রতিনিধি, বাগেরহাট : বাগেরহাট শহরের আলিয়া মাদ্রাসা রোডে নারী ও কিশোরীদের উপর  সন্ত্রাসী হামলার ঘটনায় জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটু দাস ওরফে ডিকে লিটু (৩০) কে প্রধান আসামী করে মামলা দায়ের করা হয়েছে।  বাগেরহাট মডেল থানায় শুক্রবার রাতে সাইদ সেখ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।  মামলায় অন্যদের মধ্যে আসামি করা হয়েছে, তাঁতীলীগ নেতা পৌরসভা এলাকার নিখিল দাসের ছেলে ডিকে লিটু, রেলরোড এলাকার রফেজ উদ্দিনের ছেলে জাকির হোসেন, আলতাফ বকসীর ছেলে রিপন বকসী।

অসামাজিক ও সংগঠন বিরোধী কাজে লিপ্ত হওয়ায় জেলা তাঁতী লীগের সভাপতি এ বাকী তালুকদার শুক্রবার সন্ধ্যায়  অনুষ্ঠিত সভায় লিটু দাস কে সংগঠন থেকে বহিস্কার করেছেন। যা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা রেকর্ড হয়েছে। আসামীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

আরো পড়ুন>>> বাগেরহাটের মার্কেটের ৫ দোকান ভষ্মীভুত

উল্লেখ্য, শুক্রবার বেলা ১১ টার দিকে  বাগেরহাট শহরের আলিয়া মাদ্রাসা রোড এলাকায় জনসম্মুখে চিহ্নিত সন্ত্রাসীরা লাঠি-সোটা নিয়ে এ হামলা করে। এতে মিতা আক্তার(১৬), বোন আখি আক্তার (২১), চাচা সাইদ সেখ (৪০), মা আসমা বেগম(৪৩), ফুফু মুক্তা বেগম (৩০) ও তার ভাই আহত হয়। এ ঘটনার পর ওই এলাকায় চরম আতংক ছড়িয়ে পড়ে।

স্বাআলো/এএম