রংপুরে চার মহিলা জুয়াড়ীর কারাদন্ড

রংপুরে চার মহিলা জুয়াড়ীর কারাদণ্ড

রংপুর ব্যুরো: রংপুরের পীরগঞ্জে চার মহিলা জুয়াড়ীকে ভ্রাম্যমান আদালত কারাদন্ড দিয়েছেন। আজ বৃহষ্পতিবার দুপুওে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেককে তিন দিনের করে কারাদন্ড দেয়া হয়।

জানা গেছে, উপজেলা সদরের সর্দারপাড়া (শাপলাপাড়া) আছিয়া কমপ্লেক্সের সামনে এক বাসায় বুধবার রাতে স্থানীয় মহিলারা জুয়া (লেপ্পু, হাজারী) খেলছিল। এ সময় থানার এএসআই মাসুদ সরকারের নেতৃত্বে ওই জুয়া আসরে অভিযান চালিয়ে কাঞ্চন বেগম, রওশন আরা, দুলালী ও পারভীন বেগমকে আটক করা হয়।

আর আজ দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট টিএমএ মমিন তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই জুয়াড়ীদের প্রত্যেককে ৩ দিনের করে বিনাশ্রম কারাদন্ড দেন।

এ ঘটনায় উপজেলা সদর টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। ভ্রাম্যমান আদালত চলাকালীন অসংখ্য মানুষের ভীড় সামলাতে পুলিশ হিমশিম খায়।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার টিএমএ মমিন বলেন, চাকরি জীবনে এই প্রথম মহিলা জুয়াড়ীর কারাদন্ড দিলাম। এটি সমাজের নৈতিক অবক্ষয়ের বহিঃপ্রকাশ। তবে এ রায়ের মাধ্যমে অপরাধী এবং সম্ভাব্য অপরাধীরা সাবধান হবেন বলে আশা করি।

স্বআলো/ডিএম