সিলেটের অধিনায়ক ঢাকায়

ঢাকায় এসেছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মাতাতে ঢাকায় এসেছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। সিলেট সিক্সার্সের হয়ে তিনি এবার মাঠে ঝড় তুলবেন। আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ থাকলেও তার লিগে খেলার অনুমতি আছে।তার সাথেই ঢাকায় এসেছেন পাকিস্তানের তারকা পেসার সোহেল তানভীর।

আগামী শনিবার শুরু হচ্ছে বিপিএলের ষষ্ঠ আসর। এবারের আসরে বেশ কিছু তারকা ক্রিকেটার বাংলাদেশের তিনটি স্টেডিয়াম মাতাবেন।
বুধবার রাতেই সিলেট সিক্সার্স তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ডেভিড ওয়ার্নার ও সোহেল তানভীরের ছবি পোস্ট করে। ছবির ক্যাপশনে লেখা,‘অধিনায়ক চলে এসেছেন।

ডেভিড ওয়ার্নার ও সোহেল তানভীর বিপিএল ২০১৯ খেলতে চলে এসেছেন। লাগলে বাড়ি…বাউন্ডারি!’
বিপিএলের এবারের আসরে সিলেটের নেতৃত্ব দেবেন ওয়ার্নার। এছাড়া দলটিতে দেশি-বিদেশি ক্রিকেটারের সংখ্যা রয়েছে সামঞ্জস্যপূর্ণ। তাই ফ্র্যাঞ্চাইটি ভাল কিছু আশা করছেন এবার।

আরো পড়ুন>>> গ্রামের উন্নয়নে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী

বিপিএলের পঞ্চম আসরে দুর্দান্ত সূচনা করেও স্বপ্ন ভঙ্গ হয় সিলেটের। প্রথম তিন ম্যাচে দুর্দান্ত জয় পায়। কিন্তু পরবর্তীতে সেই ধারাবাহিকতা আর ধরে রাখতে পারেনি। পরের ৯ ম্যাচের ৭টিতেই হারে তারা।

সিলেট সিক্সার্সের স্কোয়াড :
নাসির হোসেন, সাব্বির রহমান, লিটন কুমার দাস, সোহেল তানভীর, ডেভিড ওয়ার্নার, সন্দীপ লামিচানে, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, মোহাম্মদ আল আমিন হোসেন, তৌহিদ হৃদয়, ফ্যাবিয়ান অ্যালেন, মোহাম্মদ ইরফান, নাবিল সামাদ, এবাদত হোসেন, অলক কাপালি, জাকির আলী, গুলবাদিন নায়েব, আন্দ্রে ফ্লেচার, মেহেদি হাসান রানা, প্যাট ব্রাউন, নিকোলাস পুরান ও ইমরান তাহির।

স্বাআলো/ডিএম