সুশাসন প্রতিষ্ঠায় কাজ করতে চাই : শেখ তন্ময়

জনগণের অধিকার প্রতিষ্ঠা ও সুশাসন বাস্তবায়নে

জেলা প্রতিনিধি, বাগেরহাট : জনগণের অধিকার প্রতিষ্ঠা ও সুশাসন বাস্তবায়নে কাজ করতে চাই। নিজের ভাগ্য গড়তে নয় জনগণের ভাগ্য গড়তে, জাতির জনকের সপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়তে সব ধরনের কাজ করত চাই।

এ জন্য সকলের সহযোগিতা থাকতে হবে। আমার দ্বারা কেউ নির্যাতিত হবেন না, অবৈধভাবে জমি দখল করতে দেয়া হবেনা। মাদক বিক্রেতা, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদেও বিরুদ্ধে প্রয়োজনে শক্তি প্রয়োগ করা হবে। কারণ নির্বাচনের পূর্বে আমি আপনাদের কথা দিয়েছিলাম। আর দেয়া কথা বাস্তবায়নে সব ধরনের চেষ্টা করব। কারণ আমার নেতা জাতির জনক বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার রাতে কচুয়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজরা দেলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, মুক্তিযোদ্ধা শিকদার হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা শিকদার আবু বক্কার সিদ্দিক, কলেজ অধ্যক্ষ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী যুবলীগ নেতা মীর জায়েসী আশরাফী জেমস, শেখ মনিরুজ্জামান ঝুমুর প্রমুখ। এর আগে এমপি শেখ তন্ময় বাগেরহাট সদরের বারুইপাড়া ও বেমরতা ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন।

স্বাআলো/আরবিএ