স্কুল ক্রিকেট টুর্ণামেন্টে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন

ক্রিকেট টুর্ণামেন্টে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়

জেলা প্রতিনিধি, মাগুরা: প্রাইম ব্যাংক ইয়াং টাইগার অনুর্ধ্ব-১৬ জাতীয় স্কুল ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে । মাগুরা বীর মুক্তিযোদ্ধা  আছাদুজ্জামান স্টেডিয়ামে আজ রবিবার বিকেলে এ খেলা অনুষ্ঠিত হয়।

নির্ধারিত ৫০ ওভারে প্রথমে টসে জিতে মাগুরা কালেক্টরেট কলেজিয়েট স্কুল ৪৬ ওভার ৩ বলে ১০টি উইকেট হারিয়ে  ১৪৬ রান  সংগ্রহ করে । কালেক্টরেট কলেজিয়েট স্কুলের পক্ষে নাঈম হাসান ৩৪ বলে সব্বোর্চ ৪০ রান সংগ্রহ করে । জবারে মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় ৩৪ ওভার ৪ বলে ৭ উইকেটে ১৫০ রান করে জয়ের লক্ষ্যে পৌছে যায় । মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় পক্ষে রুপংকর বিশ্বাস অপরাজিত ৪০ রান করে দলকে জয় এনে দেয় ।

শেষে চ্যাম্পিয়ন দল মাগুরা সরকারি বালক উচ্চ বিদ্যালয় দলের হাতে মাগুরা অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি )আব্দুস সালাম বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন ।

আরো পড়ুন>>> যশোর মিউনিসিপ্যাল প্রিপারেটরী স্কুল কেন্দ্রে ভুল প্রশ্নপত্র বিতরণ

এ সময়  মাগুরা জেলা ক্রীড়া সংস্থার  সাধারণ সম্পাদক মকবুল হোসেন, যুগ্ম-সম্পাদক রানা আমির ওসমান রানা ও প্রাইম ব্যাংক মাগুরা শাখার ব্যবস্থাপক মোস্তফা মাহমুদ রবি উপস্থিত ছিলেন ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্টপোষকতায়  মাগুরা জেলা ক্রীড়া সংস্থা এ ক্রিকেট টুর্ণামেন্টের  আয়োজন করে । টুর্ণামেন্টে শহরতলীর  ৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয় ।

স্বাআলো/এসএ