মিরপুর ওষুধ খেয়ে ২জনের মৃত্যু

ওষুধ খেয়ে শিশুসহ ২জনের মৃত্যু

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়ায় ওষুধ খেয়ে শিশুসহ ২জনের মৃত্যু হয়েছে।

তারা হলো, বহলবাড়ীয়া গ্রামের নবাব আলির মেয়ে শামীমা আক্তার (৯) এবং একই গ্রামের নুর মোহাম্মদ (৫০)। একই ওষধ খেয়ে নবাব আলি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। রবিবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, রবিবার রাতে উপজেলার খারাড়া গ্রামের নবাব আলির বাড়িতে টেলিভিশন দেখতে যায় নুর মোহাম্মদ।

এসময় কাশির জন্য তিনি নবিন ল্যাবরেটরির মেরী গোল্ড নামক ইউনানী সিরাপ খান। একই ওষুধ নুর মোহাম্মদ ও নবাব আলির মেয়ে শামিমাও খেলে রাত ১১টার দিকে শামিমা অসুস্থ হয়ে পড়্। এ সময় তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শামিমাকে মৃত ঘোষণা করেন। মধ্যেরাতে নুর মোহাম্মদ অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

আরো পড়ুন>>> কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

এদিকে মধ্যরাতে শামিমার বাবা নবাব আলিও অসুস্থ হয়ে পড়লে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

কুষ্টিয়ার মিরপুর থানার ওসি আবুল কালাম হতাহতের বিষটি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং বিষটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

স্বাআলো/আরবিএ