অভিনেত্রীর ঝাঁসির ঝুলন্ত মরদেহ উদ্ধার

অভিনেত্রীর ঝাঁসির ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক: অভিনয়ের জন্য লাইমলাইটে আসনে ‘পবিত্র বন্ধন’ টিভি সিরিয়ালে। বেশ কয়টি ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী নাগা ঝাঁসি (২১)। মাত্র ২১ বাছর বয়সেই অভিনয় করতে আসেন এই অভিনেত্রী। কিন্তু তার স্বপ্ন থেমে গেল নিভে গেল তার প্রভাত জীবন। নিজ বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার হায়দারাবাদে নিজ বাড়ি থেকে ঝাঁসির মরাদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশকে তিনি জানান, অনেকবার কলিং বেল বাজানোর পরেও দরজা খোলেননি ঝাঁসি। সন্দেহ হওয়ায় তিনি দরজা ভাঙতেই সিলিং ফ্যানে বোনের ঝুলন্ত দেহ দেখতে পান।

সঙ্গে সঙ্গে দুর্গাপ্রসাদ পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ নিচে নামিয়ে আনে। পুলিশ জানিয়েছে, হায়দরাবাদের ফ্ল্যাটে একাই থাকতেন ঝাঁসি। অভিনেত্রীর ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

ফোনের কল ও চ্যাটিং রেকর্ড ঘেঁটে প্রাথমিক ভাবে জানতে পেরেছে, মৃত্যুর আগে এক ব্যক্তির সঙ্গে চ্যাটে কথা হয় ঝাঁসির। সেই চ্যাটকে ঘিরে তৈরি হয়েছে রহস্য।

ঝাঁসি আত্মহত্যা করেছেন না খুন করা হয়েছে তা এখনও ধোঁয়শা রয়েছে। তবে পুলিশ বলেছেন , ঘটনাটা প্রাথমিকভাবে আত্মহত্যাই মনে হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হতে পাওয়ার আগে বিষয়টি স্পষ্ট হবে।

আরো পড়ুন>>> অভিনেত্রী মৌসুমী হামিদ যাচ্ছেন বিয়ের পিঁড়িতে

এই ঘটনায় আরও কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। ঝাঁসির এক ঝাঁসির আত্মীয়-পরিজনদের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, দূর সম্পর্কের এক আত্মীয়ের সঙ্গে ঝাঁসির সম্পর্ক গড়ে উঠেছিল। তাদের দাবি, অভিনেত্রীর পরিবার সেই সম্পর্ক মানতে চাইছিল না। ফলে বেশ কয়েক মাস ধরেই ঝাঁসি মানসিক অবসাদে ভুগছিলেন বলেও দাবি তাদের।

স্বাআলো/এএম