‘দাগ হৃদয়ে’ ও ‘আমার প্রেম আমার প্রিয়া’র শুভমুক্তি

শুভমুক্তি

বিনোদন ডেস্ক : বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমের ‘দাগ হৃদয়ে’ ও কায়েস আরজু-পরীমনির ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবি দুটি শুভমুক্তি পেয়েছে আজ। চলচ্চিত্র মুক্তির খরা কাটিয়ে মুক্তি পেলো দুটি ছবি।

ছবিটি দুটি যথাক্রমে পরিচালনা করেছেন তারেক শিকদার ও শামীমুল ইসলাম শামীম। এরমধ্যে ‘আমার প্রেম আমার প্রিয়া’ ৪২টি ও ‘দাগ’ ৪০টি হলে মুক্তি পেয়েছে বলে নিশ্চিত করেছে উভয় ছবির পরিচালক।

দুটি ছবির শুটিং শুরু হয়েছিল বেশ ক বছর আগে। মুক্তির তারিখ ঘোষণা করে করেও পাচ্ছিল না। অবশেষে আজ মুক্তি পেলো ছবি দুটি। এর ‘দাগ হৃদয়ে’র মধ্যে বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিমের সঙ্গে রয়েছেন আঁচল। এই ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির পর হাজির বড় পর্দায় হাজির হলেন এ নায়িকা। এতে আরও অভিনয় করেছেন ডি জে সোহেল, শতাব্দী ওয়াদুদ, লিনা ফেরদৌস, ফারুক মজুমদার প্রমুখ। গল্প লিখেছেন কামাল আহমেদ। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রফিকুজ্জামান।

ছবিটি নিয়ে বাপ্পি চৌধুরী বলেন, ‘সুন্দর গল্পের ছবি দাগ। দর্শকরা ছবিটিতে একটি গল্প দেখতে পাবেন। রোমান্টিক ছবি এটি। ছবিটি দেখতে দর্শকদের হলে যেতে আহবান করছি আমি। হলে গিয়ে ছবিটি দেখার পর সমালোচনা করুন। ভুলগুলো ধরিয়ে দিন। আগামীতে সেগুলো শুধরে নেবো।’

অন্যদিকে ‘আমার প্রেম আমার প্রিয়া’র মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় আসছেন আরজু ও পরীমনি দুজনেই। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। কমেডি, রোমান্স ধাঁচের ছবিটির কাহিনি লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংলাপ, চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

আরো পড়ুন >>>বিখ্যাত জলপ্রপাত হাম হাম থেকে ঘুরে আসুন

ছবিটি নিয়ে নায়ক কায়েস আরজু বলেন, ‘ছবিটি দেখার পর দর্শকরা তৃপ্তি পাবেন বলে আমার বিশ্বা্স। কারণ গল্পই এ ছবির প্রধান প্রাণ।পুরো ছবিতেই দর্শকরা দারুন আনন্দ পাবেন।’

স্বাআলো/এইসএম