বরগুনায় দুর্বৃত্তদের আগুনে দগ্ধ বৃদ্ধার কঙ্কাল উদ্ধার

আগুনে পুড়ে

জেলা প্রতিনিধি, বরগুনা : বরগুনা জেলার আমতলীতে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে মনোয়ারা বেগম (৬৫) এবং একটি ছাগল মারা গেছে। আজ শনিবার ভোর ৪ টার দিকে আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

মনোয়ারার ভাই আব্দুর রাজ্জাক জানান, ভোর রাতে নামাজ পড়ার জন্য ওযু করতে বের হয়ে মনোয়ারার ঘরে আগুন দেখতে পায় । এসময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এসে দেখেন মনোয়ারা বেগমের দোচালা টিনের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের এক কোনে বৃদ্ধা মনেয়ারার লাশ পুড়ে কংকাল হয়ে পড়ে আছে।

মহিলার মেয়ে এলিজা বেগম জানান, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে তার মা মনোয়ারা বেগম ঘুমিয়ে পড়েন। রাতে কিভাবে আগুন লেগেছে তা তিনি কিছুই বলতে পারলেন না। ঘরে তার মা একাই ছিল।

আমতলী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল, এস আই ফারুক মৃধা, এস আই মাধব চন্দ্র, এস আই নাসরীন ঘটনা স্থলে গিয়ে মনোয়ারার লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেন।

থানা পুলিশ জিজ্ঞাসা বাদের জন্য প্রতিবেশী সাখোয়াত হোসেনকে আটক করেছেন।

আমতলী থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম বাদল জানান, পূর্বশত্রুতার জেরে দুর্বৃত্তরা হয়ত রাতের আধারে আগুন লাগিয়ে এ ঘটনা ঘটাতে পারে। এঘটনায় নিহতের মেয়ে এলিজা বেগম বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে। মনোয়ারের কঙ্কাল লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করা হয়েছে।’

স্বাআলো/এইসএম