খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে ৫ জন নিহত

সংঘর্ষে ৫জন নিহত

খুলনা ব্যুরো :  নগরীতে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের সঙ্গে একটি প্রাইভেট কারের মধ্যে সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। আজ রবিবার রাত সাড়ে ১০টার পরে মহানগরী খুলনার লবণচরা থানা এলাকার হরিণটানা গেটের সামনে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে চারজন প্রাইভেটকারের যাত্রী।

ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে গেছে ট্রাইভেটকার। লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, একটি প্রাইভেটকার রূপসা সেতুর দিকে যাচ্ছিল এবং মহানগরের জিরো পয়েন্ট এলাকার দিকে যাচ্ছিল সিমেন্ট বোঝাই ট্রাকটি। দু’টি গাড়ি যখন হরিণটানা গেট অতিক্রম করছিল, তখন মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তি প্রাইভেটকারে সামনে এসে পড়লে তাকে বাঁচাতে গিয়ে সেটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে জড়ায়।

আরো পড়ুন>> সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

এতে প্রাইভেটকারের চালকসহ চার যাত্রী এবং মানসিক ভারসাম্যহীন ব্যক্তি প্রাণ হারিয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় জানা যায় নি। তবে পুলিশের উর্ধতন কর্মকর্তারা নিহতদের জামার পকেট থেকে জরুরী কাগজ পত্র উদ্ধার করে সেখান থেকে পরিচয় জানার চেষ্টা করছিলেন। তবে ট্রাকের কোনো লোক মারা যায়নি এবং ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।

ঘটনার পর পরই কেএমপি’র উর্ধতন কর্মকর্তা ঘটনাস্থলে যান। এ সময় প্রায় ঘণ্টাব্যাপী সড়কের উভয় পাশে শত শত গাড়ি আটকে পড়ে। পরে ফায়ার সার্ভিসের একাধিক টিম অত্যাধুনিক সরঞ্জাম নিয়ে আসে এবং প্রাইভেট কারের ভিতর থেকে লাশ বের করে আনে। iরাত ১টার দিকেএ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান চলছিল।

স্বাআলো/এম