চৌগাছার ২৪ জামায়াত নেতাকর্মী কারাগারে

২৪ নেতাকর্মীকে কারাগারে

চৌগাছা (যশোর) প্রতিনিধি : নাশকতা প্রচেষ্টার একটি মামলায় যশোরের চৌগাছা উপজেলা জামায়াতের ২৪ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে যশোরের জ্যেষ্ঠ বিচারক হাকিম বুলবুল আহমেদের আদালত তাদের জামিন না মুঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আত্মসমর্পণকারী নেতাকর্মীরা হলেন হাকিমপুর ইউনিয়ন জামায়াতের সভাপতি আব্দুস সবুর খান, ধুলিয়ানি ইউনিয়ন জামায়াতের সভাপতি রোকনুজ্জামান, জগদিশপুর ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ও স্বর্পরাজপুর দাখিল মাদরাসার সহ-সুপার মাওলানা রওশন জামিল, চৌগাছা পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক দু’বারের কাউন্সিলর ও খড়িঞ্চা দাখিল মাদরাসার সহ-শিক্ষক মহিউদ্দিন, পাশাপোল ইউপির পলুয়া ওয়ার্ডের সাবেক কয়েকবারের মেম্বার আব্দুল জলিল, মাকাপুর দাখিল মাদরাসার সহকারী মৌলভি জাহাঙ্গীর আলম, শহরের পুস্তক ব্যবসায়ী আম্রকানন পাড়ার সাইফুল ইসলাম দেওয়ান, উপজেলা শিবিরের সাবেক সাংগঠনিক সম্পাদক সরোয়ার হুসাইন, জিসিবি আদর্শ কলেজের অফিস সহকারী ও বাদেখানপুর গ্রামের নূরুজ্জামান, শহরের কাসারি ব্যবসায়ী কুঠিপাড়ার আবুল খায়ের ও তার ছেলে বেকারি ব্যবসায়ী আবুল কালাম, চন্দ্রপাড়া গ্রামের সিরাজুল ইসলাম ও ইমদাদুল হক, হাজীপুর গ্রামের রজব আলী, মাঠচাকলা গ্রামের কুতুব উদ্দিন ও শাহাবুদ্দিন, কোমরপুর গ্রামের হাবিল উদ্দিন, নারায়নপুর গ্রামের ওহিদুল ইসলাম ও রূপচাদ আলী, শহরের নার্সারি ব্যবসায়ী বাকপাড়ার হাবিবুর রহমান, পাঁচনমনা গ্রামের শাহিনুর রহমান, পাশাপোল গ্রামের হায়দার আলী, পলুয়া গ্রামের সেলিম উদ্দিন ও সরুপপুর গ্রামের নূরুল মীর।

আরো পড়ুন >>>যশোরে বাঁশকলে দিয়ে যুবকের পা ভেঙে দিলো দুর্বৃত্তরা

২০১৮ সালের ২২ অক্টোবর উপজেলার হাকিমপুর দাখিল মাদরাসা মাঠে বসে নাশকতা পরিকল্পনা করার অভিযোগে তাদের বিরুদ্ধে চৌগাছা থানায় একটি মামলা দায়ের হয়। মামলা নং ২৭। এই মামলায় জামিন নিতে তারা সোমবার যশোরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বুলবুল আহমেদের আদালতে আত্মসমর্পণ করেন।

স্বাআলো/এইসএম